• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ১০:৫৩
  • আর্কাইভ

দাবিকৃত চাঁদা না পেয়ে লক্ষ্মীপুরে মসজিদের ইমামকে মারধর

৭:২২ অপরাহ্ণ, ডিসে ১১, ২০১৮

প্রতিনিধি (লক্ষ্মীপুর সদর): দাবিকৃত চাঁদা না পেয়ে ক্ষুব্ধ হয়ে লক্ষ্মীপুরে মসজিদের ইমাম মাহমুদুল হাসানকে মারধর করে তুলে নিয়ে তাকে বাড়িতে আটকে রাখার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে হাসান বাদী হয়ে লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে মামলা দায়ের করেন। এতে ৮ জনকে আসামি করা হয়।

এরআগে বুধবার (৫ ডিসেম্বর) সকালে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামে ইমামকে মারধরের ঘটনা ঘটে। হাসান ওই গ্রামের ছালেহ উদ্দিনের ছেলে ও লক্ষ্মীপুর পৌর শিশু পার্ক মসজিদের ইমাম।

আসামিরা হলেন তেওয়ারীগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামের গোলাম মাওলা, শহর কসবা গ্রামের মো. সেলিম, মো. ইকবাল, মো. সিরাজ, মাঈন উদ্দিন, হেদায়েত উল্যা, মো. জহির ও হাফিজ উল্যা।

মামলার এজাহারে জানা যায়, জমি দখলে নিতে না পেরে উপজেলার হোসেনপুর গ্রামের হাসানের কাছ থেকে ৫ লাখ টাকা দাবি করে আসছে একই এলাকার গোলাম মাওলা। ওই টাকা দিতে হাসান অপারগতা প্রকাশ করে। এসময় হাসানকে একা পেয়ে ৭-৮ জন লোক বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। একপর্যায়ে গোলাম মাওলার লোকজন হাসানকে বাড়িতে নিয়ে বেঁধে রাখে।

তাকে বাঁচাতে গেলে খালাতো ভাই জাহিদুল হায়দারকেও মারধর করা হয়। খবর পেয়ে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে জানতে গোলাম মাওলার মুঠোফোনে কল করেও কথা বলা সম্ভব হয়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অলি উদ্দিন বলেন, ‘জমি নিয়ে দু’পক্ষের মারামারির খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। এনিয়ে মাহমুদুল হাসান থানায় একটি অভিযোগ করেছেন। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com