• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | বিকাল ৪:১০
  • আর্কাইভ

চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ লক্ষ্মীপুর থানার ওসি জসীম

১২:৩৭ পূর্বাহ্ণ, জুন ০৭, ২০২১

নিজস্ব প্রতিনিধি : জেলাপর্যায়ে পরপর চারবার শ্রেষ্ঠত্ব অর্জনের পর এবার বিভাগীয় পর্যায়েও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মো. জসীম উদ্দীন। রবিবার (৬ জুন) চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন-বিপিএম (বার) তার কার্যালয়ে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে জসীম উদ্দীনের হাতে ক্রেষ্ট ও সার্টিফিকেট তুলে দেন। এ সময় শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে একই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শিপন বড়ুয়াকেও ক্রেষ্ট ও শ্রেষ্ঠত্ব সনদ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান-পিপিএম (সেবা) এবং চট্রগ্রাম রেঞ্জ পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সূত্র জানায়, থানা এলাকার আইন-শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রণে দক্ষতা, থানায় রুজুকৃত চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার, মামলা নিষ্পত্তিতে পেশা দারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগণের দারপ্রান্তে পৌঁছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ মে/২০২১ মাসে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন ও শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে একই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শিপন বড়ুয়াকে নির্বাচিত করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন-বিপিএম (বার), পিপিএম (সেবা)।

অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, ভালোকাজের মাধ্যমে পুলিশি সেবা জনগণের কাছে পৌঁছে দেয়াই আমার লক্ষ্য। শ্রেষ্ঠত্ব অর্জন করা এটি ভালোকাজের স্বীকৃতি স্বরুপ। এর মাধ্যমে দায়িত্ব আরো বেড়ে গেল। ভবিষ্যতেও যাতে এ ধারা অব্যাহত থাকে, তার জন্য সবার আন্তরিক সহযোগিতা কামনা করি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com