• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | শরৎকাল | রাত ২:০৬
  • আর্কাইভ

কমলনগরে ডা. রাজীব এর বদলি আদেশ প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

৯:১৩ অপরাহ্ণ, আগ ১৩, ২০২২

“রেজাউল করিম রাজীব একজন মানবিক ডাক্তার। করোনাকালে রোগীদের খোঁজখবর নিয়েছেন এবং সরাসরি রোগীদের বাড়ি বাড়ি যেতেন। রাজীব থাকাতে আমরা হাসপাতালে সঠিক চিকিৎসা পেয়েছি। আমরা হঠাৎ তাঁর এ বদলি আদেশ মেনে নিতে পারবো না।”

এভাবে শত শত মানুষ ডা. রাজীবের বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে রাস্তায় নেমেছেন। শনিবার (১৩ আগস্ট) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা (করইতলা) স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন স্থানীয়রা।

ডা. রেজাউল করিম রাজীব

ডা. রেজাউল করিম রাজীব কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার হিসেবে দীর্ঘদিন ধরে কর্মরত ছিলেন। এ সুবাধে উপজেলার সব শ্রেণির মানুষের সঙ্গে তাঁর ভালো সম্পর্ক গড়ে ওঠে। হাসপাতালের সব অনিয়মের বিরুদ্ধে ডাক্তার রাজীব ছিলেন প্রতিবাদী। এজন্য তাঁর বদলি আদেশ বাতিল চান স্থানীয় জনতা।

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য দেন চরলরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম নুরুল আমিন মাস্টার, সাবেক ইউপি সদস্য মো. সেলিম, ব্যবসায়ী মো. রাসেল, ছাত্রলীগ নেতা হারুনুর রশিদ, স্থানীয় বাসিন্দা শামছুল আলম নিশাদ,শিপন হোসেন ও রনি চন্দ্র দাস। এ সময় উপজেলার বিভিন্ন এলাকার প্রায় চার শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা ডাক্তার রাজীবকে ষড়যন্ত্রমূলকভাবে বদলি করা হয়েছে বলে দাবী করেন। এসময় বদলি প্রত্যাহার করে তাকে আবার কমলনগরে নিয়োগ দিতে প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর কাছে আহ্বান জানান তারা।

হাসপাতাল সূত্র জানায়, ডা. রেজাউল করিম রাজীবকে কমলনগর থেকে রংপুরের মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) মন্ত্রণালয় থেকে এই আদেশ দেওয়া হয়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com