• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সকাল ১১:১৯
  • আর্কাইভ

এ্যানীর বিরুদ্ধে অভিযোগ এনে বিমানমন্ত্রীর সংবাদ সম্মেলন

৮:৩৮ অপরাহ্ণ, ডিসে ২৪, ২০১৮

স্টাফ রিপোর্টার  :  লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী কেন্দ্রীয় বিএনপি প্রচার সম্পাদক শহীদ উদ্দিন   চৌধুরী এ্যানীর বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন একই আসনের আওয়ামী লীগের প্রার্থী বিমানমন্ত্রী একেএম শাহাজাহান কামাল।

সোমবার (২৪ ডিসেম্বর) বেলা তিনটার দিকে লক্ষ্মীপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।

ধানের শীষের প্রার্থী এ্যানীর বিরুদ্ধে অভিযোগ এনে মন্ত্রী বলেন, এ্যানী তার ক্ষমতার আমলে ত্রাসের রাজত্ব কয়েম করেছে। ফের আবারও সন্ত্রাসী কর্মকান্ড করছে। সকালে শান্তিরহাট এলাকায় দলবল নিয়ে তাদের নেতাকমর্মীদের ওপর হামলা চালায়। এ্যানী নিজেই নেতাকর্মীদের পিটায়। এতে তাদের ১২জন নেতাকর্মী আহত হয়। এছাড়া শনিবার রাতে মান্দারি ও চরশাহী ইউনিয়নের দুটি নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ করে তার লোকজন।

তিনি আরও বলেন, এ্যানী রাজনীতি শেষ, তার পাশে কেউ থাকবেনা। সে সন্ত্রাসের রাজনীতি করে, আমি উন্নয়ন ও শান্তির রাজনীতি করি। লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়ন অব্যাহত রাখতে ফের নৌকায় ভোট দিতে হবে। নৌকার বিজয় হলে লক্ষ্মীপুরসহ সারা দেশের মানুষ শান্তিতে থাকবে। নিরাপদে থাকবে।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

প্রসঙ্গত, সকাল পৌনে ১১টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের শান্তিরহাট বাজারে নির্বাচনী প্রচারনাকালে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটে। হামলা একপর্যায়ে আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় বিএনপির ২৫জন, আওয়ামী লীগের ৬ জন ও ২ পুলিশ আহত হয়েছেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com