• ঢাকা,বাংলাদেশ
  • শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | রাত ৮:২২
  • আর্কাইভ

উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুর সদরে ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় বাপ্পী

৯:১০ অপরাহ্ণ, জানু ২৭, ২০১৯

স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে আগাম নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে। জেলার ৫ উপজেলায় ব্যানার-পোস্টার ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্ভাব্য প্রার্থী ও তাদের সমর্থকরা প্রচারণা চালাচ্ছেন। জেলার রায়পুর, রামগঞ্জ, রামগতি, কমলনগর ও সদর উপজেলার সর্বত্র এখন উপজেলা নির্বাচনকে ঘিরে চলছে নানান জলপনা-কল্পনা। তফসিল ঘোষণা না হলেও আওয়ামী লীগ নেতারা প্রচার প্রচারণা ছাড়াও দলীয় মনোনয়নের জন্য তৎপর।

যে তারিখ নির্ধারণ করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন। তা অপরিবর্তিত থাকলে ৩১ মার্চ ২০১৯ তারিখে লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সে হিসেবে চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ভাইস চেয়ারম্যান পদে প্রচারণা চালিয়ে যাওয়াদের মধ্যে রয়েছেন লক্ষ্মীপুর পৌর যুবলীগ সাবেক যুগ্ম আহ্বায়ক, লক্ষ্মীপুর জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও লক্ষ্মীপুর সদর থানা কমিউনিটি পুলিশিং সেল সাধারণ সম্পাদক সৈয়দ এহ্তেশাম হায়দার বাপ্পী।

জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ২০১১ সালে এম.বি.এস সম্পন্ন করা সৈয়দ বাপ্পীর রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড সম্পর্কে জানা যায়, লক্ষ্মীপুর আদর্শ সামাদ ছাত্রলীগ সভাপতি,পৌর ৫ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি, লক্ষ্মীপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ ও লক্ষ্মীপুর জেলা যুবলীগ সদস্য হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ মাইনুল ইসলাম কাজলের পুত্র ও লক্ষ্মীপুর বনিক সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ বাপ্পী লক্ষ্মীপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রীকেট উপ কমিটির যুগ্ন-আহ্বায়ক, শাঁখারী পাড়া ক্রীড়া চক্রের সভাপতি ও স্বেচ্ছায় রক্তদানকারী প্রতিষ্ঠান সোল এর সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

উদীয়মান সমাজ কর্মী ও ক্রীড়া সংগঠক সৈয়দ এহ্তেশাম হায়দার বাপ্পী লক্ষ্মীপুর সদর উপজেলাবাসীর নিকট দোয়া ও সহয়োগীতা কামনা করছেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com