• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | বিকাল ৫:৩৯
  • আর্কাইভ

আইন-শৃঙ্খলার উন্নয়ন : লক্ষ্মীপুরের সেরা ওসি জসীম উদ্দীন

১২:৫০ অপরাহ্ণ, মে ২৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক : আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, কিশোর গ্যাং ও সন্ত্রাস দমন, গ্রেফতারী পরোয়ানা তামিল ও মানবিক বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগণের দাড়প্রান্তে পৌঁছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ তৃতীয় বারের মতো লক্ষ্মীপুর জেলার সেরা অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মনোনীত হয়েছেন ওসি জসীম উদ্দীন। ফেব্রুয়ারী, মার্চ এবং এপ্রিল মাসে পরে পর তিন বার তিনি সেরা ওসি হিসেবে নির্বাচিত হন।
জসীম লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। এর আগে জেলার চন্দ্রগঞ্জ থানায় কর্মরত ছিলেন তিনি। সেখানেও সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন ওসি জসীম উদ্দীন।
জেলা পুলিশ সূত্র জানায়, সোমবার (২৪ মে) লক্ষ্মীপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান পিপিএম, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রানী প্রামাণিক, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) মোঃ ইফতেখার মাহমুদ, আর আই পুলিশ লাইন্স, আরওআই সহ সকল থানার অফিসার ইনচার্জ, ফোর্স ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। কল্যাণ সভায় জেলা পুলিশ ফোর্সের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং সকল থানার অফিসারদের মধ্য থেকে বিভিন্ন পদবীর অফিসারবৃন্দকে উল্লেখযোগ্য সাফল্যের জন্য পুরস্কৃত করা হয়।
এতে মডেল থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীনকে এপ্রিল মাসে থানা এলাকার আইন-শৃঙ্খলার উন্নয়নসহ পেশাদারিত্বের অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে শ্রেষ্ঠত্ব ক্রেষ্ট ও সনদ তুলে দেন জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান।
Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com