• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | বিকাল ৪:১৫
  • আর্কাইভ

অসৌজন্যমূলক আচরণে গ্রাহক হারাচ্ছে লক্ষ্মীপুরের সোনালী ব‍্যাংক, ব‍্যবস্থাপকের অপসারণ দাবি

১১:৫৯ অপরাহ্ণ, এপ্রি ০২, ২০২০

প্রবাহ ডেস্ক : সোনালী ব্যাংক লক্ষ্মীপুর শাখা ব্যবস্থাপক মো. সাইফুর রহমানের বিরুদ্ধে গ্রাহকদের সাথে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ উঠেছে। নিয়ম নীতির তোয়াক্কা না করে প্রায় প্রতিদিনই গ্রাহকদের সাথে অসদাচরণ করছেন তিনি। এতে ক্রমান্ময়ে সরকারি এ ব্যাংকটির প্রতি আস্থা হারাচ্ছেন সেবাপ্রার্থীরা।

শুধু তাই নয়, লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও লক্ষ্মীপুর হিসাব রক্ষণ অফিসের অবসর প্রাপ্ত কর্মকর্তার সাথে অসৌজন্যমূলক আচরণ করার অভিযোগ রয়েছে এই ব্যাংক ম্যানেজারের বিরুদ্ধে। পেনশন, বয়স্ক ভাতাসহ সরকারী বিভিন্ন সেবা আওতায় রয়েছে ব্যাংকটি।

লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এ এফ সামছুদ্দিন আহমদ জানান, ম্যানেজারের রুমে ঢুকে বসতেই দেখি উনি গ্রাহকদের সাথে খারাপ আচরণ শুরু করেন। ওনার কাছে আমার পেনশনের টাকা উত্তোলনের জন্য যাই। এক পর্যায়ে ম্যানেজার আমার সাথেও অসদাচরণ শুরু করেন।

লক্ষ্মীপুর জেলা হিসাব রক্ষণ অফিসের সাবেক অডিটর মোঃ জসিম উদ্দিন বলেন, আমার পেনশনের টাকা উত্তোলনের জন্য ট্রেজারার শাখা থেকে কাগজপত্র নিয়ে টাকা উত্তোলনে গেলে ম্যানেজার সাইফুর রহমান আমার সাথে খারাপ আচরণ শুরু করেন। তিনি আমাকে উদ্দেশ্য করে বলেন, দেশের হিসাবরক্ষণ অফিসে কি হয় তা তিনি জানেন। একজন শাখা ব্যবস্থাপকের আচরন এ রকম হওয়া উচিত কিনা-তিনি এ প্রতিবেদকের নিকট প্রশ্ন রাখেন।

প্রফেসর এ এফ সামছুদ্দিন আহমদ, মোঃ জসিম উদ্দিনসহ ভূক্তভোগীরা সাইফুর রহমানের অপসারণ দাবি করেন।

এবিষয়ে সোনালী ব্যাংকে ম্যানেজার মোঃ সাইফুর রহমান বলেন, আমি অনিয়ম করছি, গ্রাহকের সাথে খারাপ ব্যবহার করছি. আমার বিরুদ্ধে লিখে আমাকে বদলি করে দেন, দেখি আপনাদের ক্ষমতা কত!

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com