• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | সকাল ৮:৪৮
  • আর্কাইভ

অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান কাউন্সিলর স্বপন

২:১৮ পূর্বাহ্ণ, নভে ০৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে পুনরায় প্রার্থী হয়েছেন বর্তমান কাউন্সিল আবুল খায়ের স্বপন। সোমবার তিনি জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দেন।

তিনি বলেন, ওয়ার্ডের অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষ্যে আমি পুনরায় কাউন্সিলর পদে প্রার্থী হয়েছি।

স্বপন জানান, বিগত পাঁচ বছরে এলাকায় বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছেন। সড়ক এবং ব্রিজ সংস্কারের পাশাপাশি পানি নিষ্কাষণের জন্য ড্রেনেজ ব্যবস্থা করেছেন। ওয়ার্ডের কিছু সড়কের সংস্কার কাজ বাকি আছে, সেগুলো সমাপ্ত করাসহ উন্নয়নমূলক কাজগুলো সম্পন্ন করতে তিনি পুনরায় নির্বাচিত হওয়ার লক্ষ্যে প্রার্থী হয়েছেন।

তিনি বলেন, করোনাকালীন সময়ে যখন মানুষ ঘরে বসে ছিলো- তখন আমি ঘরে না থেকে মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ নিয়েছি। সাধ্য অনুসারে সাধারণ মানুষকে খাদ্য সহায়তা প্রদান করি। কারো কারো বিদ্যুতের বিলও পরিশোধ করেছি। করোনা প্রকৌপের শুরু থেকে ওয়ার্ড ব্যাপী সাধারণ মানুষের মাঝে জনসচেতনতার পাশাপাশি জীবানুনাশক ছিটানোর উদ্যোগ নিই। এছাড়া মশা নিধোনে ওয়ার্ডের বিভিন্নস্থানে ওষুধ এবং ধোয়া দেওয়ার ব্যবস্থা করি।

বলেন, আমি পুনরায় নির্বাচিত হলে জনগণের সেবা করে যাব। ওয়ার্ডবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক। আমৃত্যু জনগনের সেবা করার ইচ্ছা আছে আমার।

কাউন্সিলর আবুল খায়ের স্বপন পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পৌর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক। এছাড়া ত্রিবেদী মহিলা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি ও পৌর কমিউনিটি পুলিশিং সেলের সভাপতি, লক্ষ্মীপুর রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতি সংঘের উপদেষ্টা, ৬ নং ওয়ার্ড ব্লাড ডোনেট সংগঠনের প্রতিষ্ঠাতা এবং স্থানীয় বেশ কয়েকটি মসজিদ কমিটির দায়িত্বে রয়েছেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com