; charset=UTF-8" />
শনিবার | ২৪শে অক্টোবর, ২০২০ ইং | ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | হেমন্তকাল | সন্ধ্যা ৬:৩৮

স্যামসাং এর ‘ফোন বদল তো দিন বদল’

নিজস্ব প্রতিবেদক : দিন বদলের শ্লোগান নিয়ে নতুন অফার নিয়ে এসেছে বিশ্বের নাম্বার ওয়ান ব্র্যান্ড মোবাইল ফোন কোম্পানী স্যামসাং।   SAMSUNG Galaxy M01 Core  মডেলের মোবাইল ফোনটির মূল্য ধরা হয়েছে মাত্র ৫৯৯৯ টাকা।

একজন গ্রাহক তার ব্যবহৃত পুরোনা যে কোন ব্যান্ডের একটি বাটন ফোন ফেরৎ দিয়ে এক হাজার টাকা ক্যাশব্যাক সুবিধা নিয়ে মাত্র ৫৯৯৯টাকায় পাচ্ছেন একটি স্মার্টফোন।

বুধবার সন্ধ্যায় লক্ষ্মীপুর শহরের সোনার বাংলা চাইনিজ রেষ্টুরেন্টে বিক্রয় প্রতিনিধিদের সাথে একটি অবহিত করণ সভার আয়োজন করে  লক্ষ্মীপুর জেলা পরিবেশক, স্যামসাং বাংলাদেশ। এতে প্রতিনিধিদের নতুন অফারের বিষয়টি তুলে ধরেন কোম্পানীর ট্রেইনার সৌরভ ঘোষ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিবেশক মুহাম্মদ মহিউদ্দিন কিরন ও মহিম উদ্দিন, বৃহত্তর নোয়াখালী জোনের এরিয়া ম্যানেজার শাহরিয়ার খান, লক্ষ্মীপুর জেলা টেরিটোরি ম্যানেজার ইকরামুল হক রিংকু প্রমুখ।    

SAMSUNG Galaxy M01 Core ফোনটির মূল ক্যামেরা ৮ মেগাপিক্সেল, সামনের ক্যামেরা ৫ মেগাপিক্সেল, ৩০০০mah ব্যাটারি, ফুল ভিউ Display size 5.6″   ডুয়েল ৪জি সমৃদ্ধ,  ১জিবি র‍্যাম এবং ১৬জিবি মেমোরি ফোনের মূল্য ৫৯৯৯ টাকা এবং দুই জিবি  র‌্যাম এবং ৩২ জিবি মেমোরী ফোনের মূল্য ধরা হয়েছে ৬৯৯৯ টাকা।

কোম্পানিটির পক্ষ থেকে জানানো হয়, দেশের বৃহৎ অংশের মোবাইল ফোন ব্যবহারকারী এখনো বাটন ফোন ব্যবহার করে। তাই তাদের হাতে স্মার্টফোন হ্যান্ডসেট তুলে দিতে এ উদ্যোগ নিয়েছে স্যামসাং। ফলে যে কোন ব্র্যান্ডের একটি সচল বাটন ফোনসেট ফেরৎ দিয়ে এক হাজার টাকা ক্যাশব্যাক সুবিধা দিয়ে ফোনটি ক্রয় করতে পারে সাধারণ ফোন ব্যবহারকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক:

মোহাম্মদ মাহমুদুল হক

প্রধান কার্যালয়ঃ

এ.আর. ম্যানশন
91/1, রেহান উদ্দিন ভূঁইয়া সড়ক
লক্ষ্মীপুর পৌরসভা, লক্ষ্মীপুর।
মোবাইলঃ 01711113943

ই-মেইলঃ dailykalerprobaho@gmail.com

Copyright © 2016 All rights reserved www.kalerprobaho.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com