• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | বর্ষাকাল | দুপুর ১২:২৬
  • আর্কাইভ

স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিলো গৃহবধূ 

৭:৫৩ পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০২২

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে সানজিদা সুলতানা (২১) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত পৌনে ১২ টার দিকে সদর থানা পুলিশ পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের মাষ্টার কলোনীর একটি ভবন থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সানজিদা সদর উপজেলার মান্দারী ইউনিয়নের যাদৈয়া গ্রামের বড় বাড়ির মাদরাসা শিক্ষক মাসুদুর রহমানের মেয়ে এবং দত্তপাড়া ইউনিয়নের বড়ালিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রাজন হোসেনের স্ত্রী। তাদের ঘরে ইয়াসিন অনি নামে ৩ বছরের এক পুত্র সন্তান রয়েছে।

পরিবারের সদস্যরা জানায়, পারিবারিক কলহের জেরে শানজিদা তার স্বামী রাজন হোসেনের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে। বিকেলে স্বামীর সাথে ঝগড়া হয় সানজিদার।

সানজিদার মা আসমা আক্তার জানান, প্রায় চার বছর আগে রাজন হোসেনের কাছে তার মেয়েকে বিয়ে দেন। রাজন গত এক মাস আগে মালয়েশিয়া থেকে বাড়িতে আসে। এরপর পৌরসভার মাষ্টার কলোনীর একটি ভবনের ৪ তলার একটি ফ্লাট ভাড়া নিয়ে তার মেয়ে সানজিদা ও নাতি অনিকে নিয়ে থাকতেন। এরই মধ্যে খুটিনাটি বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো৷ বিকেলে তারা ঝগড়ার বিষয়টি শুনে ওই বাসায় আসেন।

তিনি জানান, তার জামাতা রাজন তার মেয়ে সানজিদার সাথে ঝগড়া করে তাদের সন্তান অনিকে নিয়ে সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে যায়। রাত সাড়ে ৮ টার পর সানজিদা নামাজ পড়ার কথা বলে দরজা বন্ধ করে ঢুকে থাকে। রাত ৯ টার পর তারা কক্ষের ভেতর থেকে আওয়াজ শুনতে পান। পরে বাড়ির অন্য লোকজনের সহায়তায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তারা সানজিদার ঝুলন্ত মৃতদেহ দেখতে পান।

স্থানীয় লোকজন ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ রাতে মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনার পর সানজিদার স্বামী রাজিব ও তার সন্তানের কোন হদিস পাওয়া যায়নি।

শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. কাউসার মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com