• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ১:৫১
  • আর্কাইভ

স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সংবর্ধনা ও ইফতার মাহফিল

২:২৩ পূর্বাহ্ণ, মে ২৭, ২০১৯

মোঃ মেরাজ চৌধুরী :

লক্ষ্মীপুরে স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের আয়োজনে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্যকে সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ মে) বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগরস্থ স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের কার্যালয়ের সামনে সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সভাপতি রিয়াদ হোসেন এর সভাপতিত্বে

স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের উপদেষ্টা মণ্ডলীর সভাপতি ও লক্ষীপুর পৌর ৬ ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের স্বপন চট্টগ্রাম রেঞ্জ এর শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে সংবর্ধনা ও ক্রেস্ট দেওয়া হয়।

এছাড়াও  ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা জর্জ কোর্ট এর সিনিয়র আইনজীবী এ্যাড.শাহাদাত হোসেন,সাবেক ওয়ার্ড কমিশনার আব্দুর রহিম ভূঁইয়া,বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল্যাহ আল মামুন,স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সহ-সভাপতি  এ্যাড.আমজাদ হোসেন,একরাম হোসেন রাকিব,সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রাজিব, যুগ্ন-সাধারন সম্পাদক এ্যাড. ফারুক হোসেন টিপু,এ্যাড. ইমরান মাসুম, আনোয়ার আনু,সাংগঠনিক সম্পাদক মেরাজ চৌধুরী, দপ্তর সম্পাদক  নাহিদ হাসান তুহিন, অর্থ সম্পাদক ফয়সাল হাসান, প্রচার সম্পাদক মুন্না ভূইয়া সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সংবর্ধনা শেষে মাহে রমজান মাস উপলক্ষে বিশ্বের সকল মুসলিম উম্মাহর শান্তি ও মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।

উল্লেখ্য : চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে স্বীকৃতি পেলেন লক্ষ্মীপুর সদর মডেল থানা কমিউনিটি পুলিশিং এর সদস্য মো. আবুল খায়ের স্বপন। তিনি লক্ষ্মীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

সোমবার বিকেলে চট্টগ্রাম রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষে তাকে শ্রেষ্ঠত্ব অর্জনের সম্মাননা স্মারক প্রদান করেন চট্টগ্রাম রেঞ্জের ডি আই জি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি আবুল ফয়েজ আহম্মদ, লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন পিপিএম (সেবা), লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন।

জানা যায়, লক্ষ্মীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডর কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকে আবুল খায়ের স্বপন কমিউনিটি পুলিশিং এর সন্বনয়ে এলাকায় ব্যাপক ভাবে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সফল হন। এছাড়া বাল্যবিবাহ প্রতিরোধ ও ইভটিজিংসহ সমাজের নানা বিষয়ে সফলতার স্বাক্ষর রাখেন। সামাজিক প্রতিটি কাজে তিনি অগ্রণী ভূমিকা পালন করে আসছেন। কাজের স্বীকৃতি স্বরূপ আবুল খায়ের স্বপন এই সম্মাননা পুরষ্কার পান।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com