• ঢাকা,বাংলাদেশ
  • বৃহস্পতিবার | ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সকাল ৯:৫৪
  • আর্কাইভ

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রায়পুরে মানববন্ধন

১১:৫৪ অপরাহ্ণ, ফেব্রু ২৪, ২০২১

নুরউদ্দিন জাবেদ, রায়পুর : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাটে দলীয় সংর্ঘষ চলাকালীন সময়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কিরের মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে লক্ষ্মীপুরের রায়পুর প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন, রিপোর্টার্স ইউনিটি সহ উপজেলার সকল সাংবাদিক বৃন্দ।

বুধবার (২৪শে ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় রায়পুর থানার সামনে ঢাকা-রায়পুর মহাসড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়জন করা হয়।

সভায় বক্তব্য রাখেন, রায়পুর প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুল আলম মিন্টু, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঢালী, সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহিদুর রহমান মুরাদ, রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন, সাধারণ সম্পাদক মহিউদ্দিন মিলন, সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের হত্যাকারীদের অতিদ্রুত গ্রেফতার ও ফাঁসির জোর দাবী জানান এবং সারাদেশে সাংবাদিক নির্যাতন বন্ধে সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।

উল্লেখ্য, গত শুক্রবার (১৯শে ফেব্রুয়ারি) নোয়াখালীর কাম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হন মুজাক্কির। শনিবার রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত সাংবাদিক মুজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স শেষ করেন। মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com