; charset=UTF-8" />
বৃহস্পতিবার | ২২শে অক্টোবর, ২০২০ ইং | ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | হেমন্তকাল | বিকাল ৫:২০

শেখ হাসিনার সকল সিদ্ধান্ত সফল করতে কাজ করে যাবো : সালাহ্ উদ্দিন টিপু

বিশেষ প্রতিনিধি :

লক্ষ্মীপুর জেলা পরিষদ‘র  চেয়ারম্যান সামসুল ইসলামের মৃত্যুরপর ৯০ দিনের মধ্যে উপনির্বাচন হওয়ার বাধ্যবাধকতা রয়েছে । আগামী ১০ সেপ্টেম্বর উপনির্বাচন অনুষ্ঠিত হবে । উক্ত উপ  নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছেন ৯ প্রার্থী । দলীয় ভাবে আওয়ামী লীগ থেকে মনোনায়ন পেয়েছেন  রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ‘র সাবেক সভাপতি,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্জ্ব মো : শাহজাহান । প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা দলীয় মনোনায়ন বোর্ডের সভায় শেষে প্রার্থী হিসেবে আলহাজ্জ্ব মো : শাহজাহান মনোনয়ন চূড়ান্ত করেন। তাই জেলাজুড়ে চলছে নির্বাচনের জল্পনাকল্পনা। কারণ বিদ্রোহী হেভিওয়েট প্রার্থী রয়েছেন অনেকেই। এরই মধ্যেই অনেক দলীয় নেতাকর্মী পছন্দসই নেতার পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেন।

জেলা যুবলীগ’র আহ্বায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু তার ফেসবুক আইডিতে শুক্রবার রাত প্রায় ১২ টা একটি স্ট্যাটাস দেন যাহা হুবহু তুলে দেয়া হলো।

 

” আমি বঙ্গবন্ধু দেখেনি কিন্তু খুবই কাছ থেকে শেখ হাসিনা কে দেখেছি । তিনি ত্যাগী ও তৃনমূল কর্মীদের কে কেমন করে ভালোবাসেন । যতদিন বেঁচে থাকবো শেখ হাসিনা কে ভালোবেসে যাবো প্রয়োজনে জীবন দিতে রাজী আছি । অতএব উনার সকল সিদ্ধান্ত সফল করতে কাজ করে যাবো । কোন আবেগ অথবা অর্থের বিনিময়ে নয় । শেখ হাসিনার সন্মাণ রক্ষা আমার ও সকল মুজিব সৈনিকদের দায়িত্ব ।  আসুন আমরা সবাই মিলে আমাদের প্রানের নেএীর সন্মান রক্ষা করি।

বি:দ্র:মুনাফেকরা আজ আমরা যারা চেয়ারম্যান,মেম্বার,গাড়ী,বাড়ির মালিক তারা শুধু শেখ হাসিনার কারনে হয়েছি ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক:

মোহাম্মদ মাহমুদুল হক

প্রধান কার্যালয়ঃ

এ.আর. ম্যানশন
91/1, রেহান উদ্দিন ভূঁইয়া সড়ক
লক্ষ্মীপুর পৌরসভা, লক্ষ্মীপুর।
মোবাইলঃ 01711113943

ই-মেইলঃ dailykalerprobaho@gmail.com

Copyright © 2016 All rights reserved www.kalerprobaho.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com