• ঢাকা,বাংলাদেশ
  • শুক্রবার | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | শীতকাল | রাত ৮:৫৬
  • আর্কাইভ

শেখ হাসিনার ক্ষমতার বাহিরে কোন ক্ষমতা নাই : যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নিক্সন চৌধুরী

৮:২১ অপরাহ্ণ, জানু ০২, ২০২১

নিজাম উদ্দিন : বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি বলেছেন, শেখ হাসিনার ক্ষমতার বাহিরে কোন ক্ষমতা নাই, কোন নেতা নাই, সাহস নাই। শেখ হাসিনার উন্নয়ন, শেখ হাসিনার মূল্যায়ন। আর শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি-জামায়াত এবং পাকিস্তানি শক্তি এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। যুবলীগ তাজা রক্ত দিয়ে ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার সামনে দাঁড়াবে। শনিবার রাতে লক্ষ্মীপুরের কৃতি সন্তান কেন্দ্রীয় যুবলীগের ১০ নেতাকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনের বিরোধীতাকারী চক্রের মূল হোতা ধর্ম ব্যবসায়ী হেফাজত নেতা মামুনুলদের দাঁত ভাঙ্গা জবাব দিতে প্রস্তুত যুবলীগ। যেকোন মূল্যে দেশব্যাপী জাতির পিতার ভাস্কর্য স্থাপনের কাজ বাস্তবায়নে সরকারকে সহযোগীতা করবে যুবলীগের নেতা-কর্মীরা। কোন প্রতিক্রীয়াশীল চক্রের কোন ষড়যন্ত্র তা কোনভাবেই ঠেকাতে পারবেনা।

যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে এমপি নিক্সন বলেন, বিগত দিনে যুবলীগ কি ছিলো, সেটা দেখার বিষয় নয়- আগামী দিনে কি করবো সেটা দেখার বিষয়। আমরা আপনাদেরকে কিছু সু-নির্দিষ্ট দিকনির্দেশনা জানিয়ে দেব। যুবলীগের নেতা হওয়ার জন্য টাকার প্রয়োজন নেই, মাস্তান হওয়ার প্রয়োজন নেই। এগুলো কাজে লাগবে না, তদবির কাজে আসবে না, কোন সুপারিশে নেতা বানানো হবে না। যুবলীগ করতে হলে ওয়ার্ড-ইউনিয়ন থেকে যুবলীগের সাংগঠনিক কাজে সম্পৃক্ত থাকতে হবে। যুবলীগের শক্তিশালী কমিটি গঠন করে শেখ হাসিনাকে উপহার দেব। যুবলীগ চাঁদাবাজি করার জন্য হবে না। জোর করবেন না, ক্ষমতা দেখাবেন না। চামচামী, দালালী ও মাস্তানী বন্ধ করেন সংগঠনে মনোযোগ দেন।

বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে যাচ্ছে যুবলীগ। হাতে সময় আছে, বিগত দিনের ধান্ধাবাজি ছেড়ে দেন। যুবলীগ হবে বাংলাদেশের মধ্যে শক্তিশালী সংগঠন। প্রধানমন্ত্রী যাকে নেতা বানাবে, সে নেতা হবে। এর বাইরে আর কিছু মানা যাবেনা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী, পৌর মেয়র আবু তাহের, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান প্রমুখ।

জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল্লা আল নোমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত নেতৃবৃন্দরা হলেন- কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শাসছুল ইসলাম পাটওয়ারী, উপ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন, সহ-সম্পাদক এড. জয়নাল আবেদীন চৌধুরী রিগ্যান, কর্য নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল ও এড. মো. শওকত হায়াত, সদস্য মোজাম্মেল হোসেন, এবএিম শেখ ফরিদ জীবন, আশফাক আহম্মেদ চৌধুরী এবং জহিরুল আমিন জহির।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com