• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ৩:০৮
  • আর্কাইভ

লক্ষ্মীপুর সম্পাদক-প্রকাশক পরিষদের নির্বাচন সম্পন্ন

৬:৪৭ অপরাহ্ণ, অক্টো ০২, ২০১৮

স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুর থেকে প্রকাশিত দৈনিক পত্রিকা সমূহের সম্পাদক-প্রকাশক পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। পরিষদের তালিকাভুক্ত সদস্যদের প্রত্যক্ষ ভোট প্রদানের মধ্য দিয়ে ১লা অক্টোবর সন্ধ্যায় শহরস্থ লক্ষ্মীপুর মিডিয়া হাউজ কার্যালয়ে উক্ত নির্বাচন অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়। এতে সভাপতি পদে দৈনিক ভিশন পত্রিকার প্রকাশক ও সম্পাদক এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক লক্ষ্মীপুর নিউজ পত্রিকার মো: আকতার আলম নির্বাচিত হন।

নির্বাচনে নির্ধারিত ৭টি পদের প্রত্যেকটিতে প্রতিদ্বন্দ্বী হিসেবে একাধিক প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেন। পরবর্তীতে সভাপতি পদ সহ ৫টি পদে প্রতিদ্বন্দ্বীরা আলোচনা সাপেক্ষে প্রতিদ্বন্দ্বীতা প্রত্যাহার করে নেন। ফলে ওইসব পদে ভোটের আগেই ১ জন করে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় আগাম বিজয়ী হন। এদিন পরিষদের ১৮ ভোটারের মধ্যে ১৭ ভোটার উপস্থিত থেকে কেবলমাত্র সাধারণ সম্পাদক ও সহ সাধারণ সম্পাদক পদে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রকাশক-সম্পাদক সহ লক্ষ্মীপুরের সাংবাদিকদের সরব উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে এদিন রাত ৭-১০টা পর্যন্ত যথানিয়মে ভোটগ্রহনের মধ্য দিয়ে উক্ত নির্বাচন অনুষ্ঠান সম্পন্ন হয়।

এতে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ সম্পাদক পদে দৈনিক বাংলার মুকুল পত্রিকার প্রকাশক ও সম্পাদক মিজানুর রহমান মুকুল। বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন সহ সভাপতি পদে আলচিশত পত্রিকার আবু জাকের রাবেত, কোষাধ্যক্ষ পদে দৈনিক কালের প্রবাহ পত্রিকার মো.মাকছুদুল হক, প্রচার ও দপ্তর সম্পাদক পদে দৈনিক কালের প্রত্যাশা পত্রিকার সাইফুল ইসলাম জুয়েল,   নির্বাহী সদস্য পদে দৈনিক মুক্ত বাঙালী পত্রিকার কামালুর রহিম সমর।

উক্ত নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন লক্ষ্মীপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ এর প্রাক্তন অধ্যক্ষ এ এফ এম শামছুদ্দিন। প্রিজাইডিং কর্মকর্তা হিসেবে প্রাক্তন হিসাবরক্ষন কর্মকর্তা জসিম উদ্দিন এবং সহকারী প্রিজাইঙিং কর্মকর্তা হিসেবে বাঙ্গাখাঁ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম জে আলম দায়িত্ব পালন করেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com