• ঢাকা,বাংলাদেশ
  • শুক্রবার | ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ১২:০৩
  • আর্কাইভ

লক্ষ্মীপুর সদরে টিপুকে একক প্রার্থী করার দাবিতে নারীদের মিছিল

৩:১৯ অপরাহ্ণ, জানু ৩০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপুকে একক প্রার্থী হিসাবে সমর্থন দেওয়ার দাবিতে মিছিল করেছে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলালীগ। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলা থেকে এবারও আওয়ামী লীগের মনোনয়ন চাচ্ছেন।

বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে শহরের তমিজ মার্কেট এলাকার জেলা যুবলীগের কার্যালয়ের সামনে থেকে টিপুর সমর্থনে বিপুল সংখ্যক মহিলা নেতাকর্মীদের নিয়ে মিছিলটি বের করা হয়।

এতে উপস্থিত ছিলেন, সদর (পশ্চিম) যুবলীগের আহ্বায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু, যুগ্ম-আহ্বায়ক মাহবুবুর রহমান মাহবুব, পৌর যুবলীগের আহ্বায়ক আল-আমিন ভূঁইয়া, যুগ্ম-আহ্বায়ক ইকবাল হোসেন ক্বারী, মিজানুর রহমান মিজান, সদর (পূর্ব) যুবলীগের যুগ্ম আহ্বায়ক রুপম হাওলাদার, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার, যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিনা আক্তার ও পৌর মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক রাইমা আক্তার প্রমুখ।

এসময় মিছিল থেকে সালাহ উদ্দিন টিপুকে পুনরায় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে বিভিন্ন স্লোগান দেয় নেতাকর্মীরা।

প্রসঙ্গত, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে প্রার্থী বাছাই প্রক্রিয়া শুরু করেছে আওয়ামী লীগ। এরইমধ্যে একক প্রার্থী নির্ধারণে তৃণমূলে চিঠি পাঠিয়েছে দলটি। প্রতি উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদের বিপরীতে প্রার্থীর নাম কেন্দ্রে পাঠাতে জেলা কমিটিগুলোকে বলা হয়েছে। এরই আলোকে বৃহস্পতিবার ৩১ জানুয়ারি লক্ষ্মীপুর সদর উপজেলার পরিষদ নির্বাচনের প্রার্থী বাছাই করতে সভা অনুষ্ঠিত হবে। লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থী জেলা যুব লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com