• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | বসন্তকাল | সন্ধ্যা ৬:১৭
  • আর্কাইভ

লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির গণশুনানী ও মতবিনিময় সভা

৫:৫১ অপরাহ্ণ, নভে ১৮, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ বিদ্যুতের গ্রাহকদের সাথে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির গণশুনানী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে জেলা সদর উপজেলার খিলবাইচা গ্রামের ভুঁইয়ার হাটের পাশে আয়োজিত অনুষ্ঠানে গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের পরিপ্রেক্ষিতে বক্তব্য রাখেন সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মো. আবু তাহের।

এতে উপস্থিত ছিলেন সমিতির সহকারী জেনারেল ম্যানেজার (সদস্য সেবা) এলমান শাহ, ওয়ারিং পরিদর্শন সফিকুল ইসলাম সরকার।

গণশুনানীতে গ্রাহকরা ব্যবহারের বিপরীতে অতিরিক্ত বিদ্যুৎ বিলে করার অভিযোগ করেন। এতে জিএম আবু তাহের বলেন, বিদ্যুৎ ব্যবহারের উপর ভিত্তি করে বিল আসে। তারপরেও কোন গ্রাহক যদি চায়, আবেদনের ভিত্তিতে মিটার পরিবর্তন করে দেওয়া হবে। ব্যবহারের অতিরিক্ত বিল করা হয় না।

গ্রাহক প্রান্তে বিল দেরীতে পৌঁছার বিষয়ে তিনি বলেন, যারা বিল বিতরণ করে তারা চুক্তিভিত্তিক চাকরী করে এবং প্রয়োজনের তুলনায় কর্মী সংকট থাকায় একটু সমস্যা হচ্ছে। তবে এ সমস্যা কেটে যাবে। করোনার কারণে নতুন করে কর্মী নিয়োগ প্রক্রিয়া বন্ধ ছিলো।

তিনি বলেন, আমরা নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করার চেষ্টা করি, কিন্তু বিদ্যুৎ সংলগ্ন লাইনের পাশে গাছ থাকার কারণে ঝড়-বৃষ্টিতে লাইনে ক্রটি দেখা দেয়।

কোন কোন স্থানে লাইনের উপর গাছ পড়ে লাইন বন্ধ থাকে। এছাড়া বৈদ্যুতিক লাইনে কাজ করার সময় বিদ্যুৎ বন্ধ রাখতে হচ্ছে । তাই নিরবিচ্ছিন্ন সেবা প্রদান করার ইচ্ছা থাকলেও বর্ষা মৌসুমে তা সম্ভব হচ্ছে না।

এ সময় গ্রাহকদের বকেয়া বিল পরিশোধের তাগিদ দেন জি এম আবু তাহের।

মতবিনিময় সভায় যে কোন প্রয়োজনে অফিসে আসার অনুরোধ জানিয়ে জিএম বলেন, যে কোন সমস্যায় অফিসে চলে আসবেন, কাউকে কোন টাকা দিবেন না। গ্রাহকদের সেবাদানে বদ্ধ পরিকর লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com