সোমবার | ২৭শে জানুয়ারি, ২০২০ ইং | ১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | শীতকাল | রাত ৯:০২

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ , আহত ৭

প্রবাহ রিপোর্ট : লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ৪ নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ৭ জন। বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন মুক্তিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার আবিরনগর গ্রামের নজির আহম্মদের পুত্র মো. মফিজ (৫০), আবদুল মান্নানের পুত্র আবদুন নুর (৬০), সমসেরাবাদ গ্রামের নুরুল আমিনের পুত্র খোরশেদ (৩৫) ও টুমচর গ্রামের পাটোওয়ারীর পুত্র মো. রফিক (৫৫)। নিহতদের মৃতদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহতরা হলেন, সৈয়দ আহম্মদ, বাবুল, নজির, আবুল বাসার, রনি, ইয়াছিন, আবুল হোসেন। এরা সকলে সদর উপজেলার আবিরনগর ও সমসেরাবাদ গ্রামের বাসিন্দা। তাদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎস্যা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মিনি পিকআপে করে ২০ জনের মতো নির্মাণ শ্রমিক মেশিনপত্র নিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। পিকআপটি লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কের মুক্তিগঞ্জ এলাকায় পৌঁছালে একটি চাকার বিস্ফোরণ ঘটে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি পুকুরে উল্টে পড়ে যায় পিকআপটি। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীরা শ্রমিকদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার (ইনচার্জ) মো. ওয়াসি আজাদ বলেন, স্থানীয় লোকজনের সহায়তায় ১৮ জনকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ৩ জনের মৃত্যু হয়েছে। পরে হাসপাতালে চিকিৎস্যাধীন অবস্থায় আরও একজন মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক:

মোহাম্মদ মাহমুদুল হক

প্রধান কার্যালয়ঃ

এ.আর. ম্যানশন
91/1, রেহান উদ্দিন ভূঁইয়া সড়ক
লক্ষ্মীপুর পৌরসভা, লক্ষ্মীপুর।
মোবাইলঃ 01711113943

ই-মেইলঃ dailykalerprobaho@gmail.com

Copyright © 2016 All rights reserved www.kalerprobaho.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com