• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৯:১৩
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় মা ও ছেলে আহত, থানায় অভিযোগ

১২:৩৭ পূর্বাহ্ণ, মার্চ ২৭, ২০১৯

স্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় মোঃ শহিদ (৩৯) নামে এক দিনমজুর গুরুতর আহত হয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (২২ মার্চ ) বিকাল ৩ ঘটিকার সময় পৌরসভার ১২নং ওয়ার্ডের শিবের বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় শহিদের বৃদ্ধ মা শিরোজান বেগমও আহত হন। তিনি সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

জানা যায়, শহিদের সাথে একই বাড়ির ইব্রাহিম হোসেন সবুজের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। পুর্ব শত্রুতার জের ধরে ওইদিন সবুজ এবং তার দুই পুত্র শোহেল ও শাকিল এলাকার কয়েক সন্ত্রাসী নিয়ে শহিদের ঘরে ঢুকে টেনে হেঁচড়ে বাইরে নিয়ে নির্মমভাবে পিটিয়ে গুরুতর আহত করে। সন্ত্রাসীরা বাঁশের কঞ্চি দিয়ে শহিদের চক্ষু উৎপাটনেরও চেষ্টা চালায়।

এ সময় তার বৃদ্ধ মা শিরোজান বেগম ছেলেকে বাঁচাতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে গুরুতর আহত করে। সন্ত্রাসীদের বেধড়ক পিটুনিতে শহিদ সংজ্ঞা হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা আহতকে অটোরিক্সাযোগে হাসপাতালে নেবার পথে সবুজের অনুসারীরা তাকে ২ ঘন্টা আটক করে রাখে। এলাকাবাসীর হস্তক্ষেপে শহিদকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ভর্তি রেজিঃ নং- ১৪৬৮/১২, তার মা শিরোজান বেগমের রেজিঃ নং- ১৪৬৯/১৩ তারিখ-২২/০৩/২০১৯ই। এ ঘটনায় লক্ষ্মীপুর থানায় এসডিআর নং-৩৯৩, তারিখ-২২/০৩/২০১৯ রুজু করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ইব্রাহিম হোসেন সবুজ এর আগেও কয়েক দফা শহিদের উপর নির্মম নির্যাতন চালিয়েছে। কিন্তু শহিদের অর্থ বিত্ত ও জনবল না থাকায় হামলাকারীরা অতীতে বার বার পার পেয়ে গেছে। এ ঘটনাটিও পূর্বের ন্যায় ধামাচাপা পড়ে যাবে বলে স্থানীয়রা আশঙ্কা প্রকাশ করেন।

সদর হাসপাতালে চিকিৎসাধীন শহিদ এ প্রতিবেদককে জানায়, এর আগেও সন্ত্রাসীরা কয়েক দফা তার উপর হামলা চালায়। যার প্রেক্ষিতে তিনি লক্ষ্মীপুর থানায় এসডিআর নং ১১৭৬ তারিখ- ২৮/০৯/২০১৭ইং রুজু করেন। ওই সময় তার প্রতিপক্ষরা ভবিষ্যতে এ ধরণের সন্ত্রাসী কর্মকাকান্ড করবেনা বলে থানায় মুচলেকা দিয়েছিল।

এছাড়া শহিদ হাসপাতালে চিকিৎসাধীন থাকায় হামলাকারী সন্ত্রাসীরা তার স্ত্রী ও স্কুল পড়–য়া দুই ছেলেকে অপহরণের হুমকি দিচ্ছে বলে তিনি জানান।

দিনমজুর শহিদের উপর বার বার নির্যাতনের ঘটনায় স্থানীয়ভাবে অসন্তোষ বিরাজ করছে। এলাকাবাসী শহিদের উপর হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com