• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | শীতকাল | সকাল ৬:৩০
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে মার্সেল মাতৃভাষা দিবস ক্রিকেট টুর্নামেন্টে স্বাধীন বাংলা ও সাংস্কৃতিক সংঘ বিজয়ী

২:১৬ পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০১৮

মেরাজ চৌধুরীঃ

লক্ষ্মীপুরে স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের আয়োজনে “মার্সেল মাতৃভাষা দিবস টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট” এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  হয়েছে।

শনিবার ( ১৭ই মার্চ) দুপুরে লক্ষীপুর পৌর শহরের ৬ নং ওয়ার্ড এর হ্যাপি সিনেমাহল সংলগ্ন মাঠে জাঁকজমকপূর্ণ  টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ  করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ এর সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজ্জাম্মেল হায়দার মাছুম ভুঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের স্বপন,সিনিয়র আইনজীবী শাহাদাত হোসেন,মার্সেল বাংলাদেশ এর এরিয়া ম্যানেজার সাখাওয়াত হোসেন,হোটেল আবেহায়াত এর স্বত্বাধিকারী তাফাজ্জল হোসেন ভুঁইয়া টিটু,আর.কে ইলেক্ট্রনিকস এর স্বত্বাধিকারী নুর হোসেন পাটোয়ারী প্রমুখ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেলিম টেলিকম এর সত্ত্বাধিকারী গোলাম সারোয়ার সেলিম,এসময় আরো উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আবদুল্লাহ আল ফুয়াদ মঞ্জু,জেলা ক্রিকেট দল এর কোচ মনির হোসেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সভাপতি মোঃ রিয়াদ হোসেন।

স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘ বনাম অল স্টার ক্রিকেটার্স এর ফাইনাল খেলায় অল স্টার ক্রিকেটার্স’কে ১৫ রানে পরাজিত করে স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘ।

স্বাধীন বাংলা ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সহ অধিনায়ক একরাম হোসেন রাকিব ১২০ রান এবং ৭ উইকেট নিয়ে টুর্নামেন্ট এর সেরা খেলোয়াড় নির্বাচিত হন। ১৩৮ রান নিয়ে সর্বোচ্চ রান করে পুরস্কৃত হন হাসানুজ্জামান হিমু,১২ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারীর পুরস্কার পান রাসেল,৭১ রান এবং দুর্দান্ত উইকেট কিপিং এর জন্য ম্যান অপ দ্যা ফাইনাল এর পুরস্কার পান বাবর। পরে প্রধান অতিথি বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com