• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ২:২১
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে বেঞ্চে বসাকে কেন্দ্রকরে ছাত্রকে পিটিয়েছে ছাত্রলীগ!

৫:০৯ অপরাহ্ণ, নভে ১৫, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : বেঞ্চে বসাকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের দালাল বাজার কলেজে এইচ,এস,সি টেস্ট পরীক্ষা দিতে যাওয়া পারভেজ নামের এক ছাত্রকে বেধড়ক পিটিয়েছে ওই কলেজের ছাত্রলীগের নেতাকর্মীরা। সাধারন শিক্ষার্থীদের উপর দলীয় প্রভাব খাটিয়ে নিজেদের আধিপত্য বিস্তারে ছাত্রলীগ নেতা ফারুক, ইমন ও শুভ সহ বহিরাগত আরো কয়েকজন এ ঘটনার সাথে জড়িত বলে জানা গেছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে পরীক্ষা শুরুর ৫ মিনিট আগে ওই কলেজের পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।তবে এতে অন্যান্য শিক্ষার্থীদের মধ্যে চাপা ক্ষোভ, চরম অসন্তোষ সহ এ নিয়ে মিশ্র পতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। পারভেজ একই কলেজের এইচ,এস,সি ২য় বর্ষের ছাত্র ও লক্ষ্মীপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর’র পিয়ন নাজিম উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও আহত পারভেজ জানায়, দালাল বাজার কলেজে এইচ,এস,সি’র টেস্ট পরীক্ষার শিক্ষার্থীদের আসন নির্দিষ্টকরণ না থাকায় প্রতিদিনের মত পারভেজ তাঁর পছন্দমত একটা বেঞ্চে বসে। পরীক্ষা শুরুর ৫ মিনিট আগে দুপুর ১:২৫ মিনিটের সময় একই কলেজের ছাত্রলীগের ফারুক খাঁন, ইমন হোসেন, সাগর ওয়াহিদ শুভ সহ বহিরাগত কয়েক জন তাকে বেঞ্চ খালি করতে বলে। পারভেজ তাদের কথা সাড়া না দিলে তাঁকে পিটিয়ে পরীক্ষার হল থেকে বের করে দেয়। পরে সে বিষয়টি শিক্ষকদেরকে জানায়। খবর পেয়ে ছাত্রলীগ’র কলেজ শাখা সভাপতি অনিক এসে বিষয়টি পরে সমাধান করার আশ্বাস দেয়।

এ বিষয়ে দালাল বাজার কলেজের প্রভাষক মোরশেদ আলম জানান, ঘটনার সময় তিনি মসজিদে ছিলেন, পরে এসে তিনি ঘটনা শুনছেন। পারভেজকে পরীক্ষা দেয়ার ব্যবস্থা করছেন। পরীক্ষার পরে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জেলা ছাত্রলীগ সভাপতি চৌধুরী মাহমুদন্নবী সোহেল জানান, তিনি বিষয়টি শুনেছেন। ঘটনার সত্যতা পেলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com