• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ২:১০
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে পুলিশ-যুবলীগের সংঘর্ষের ঘটনায় মামলা, আসামি-৭৫

৬:১৩ অপরাহ্ণ, জানু ০৩, ২০১৯

স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুর সদর হাসপাতালে যুবলীগ-পুলিশ সংঘর্ষের ঘটনায় ৭৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এতে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমানসহ ২৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪০-৫০ জনকে আসামি করা হয়।

বুধবার (২ জানুয়ারি) রাতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আলীম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। সংঘর্ষের ঘটনার সময় আটক ১০ জনকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুরে তাদেরকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার নেতারা হলেন, সদর (পূর্ব) উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রূপম হাওলাদার, সদর (পশ্চিম) উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহবুবুল হক মাহবুব, পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান, যুবলীগ নেতা আকিব খান, রিয়াজুল ইসলাম, মোহাম্মদ আলী, ইকবাল হোসেন, সাইফ উদ্দিন আফলু, আলী আজগর ও ছাত্রলীগ নেতা আশিক আহমেদ।

অন্য আসামিরা হলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, পৌর যুবলীগের আহবায়ক আল-আমিন ভূঁইয়া, লাহারকান্দি ইউনিয়ন যুবলীগের আহবায়ক তফসির আহমদ, যুবলীগ নেতা আরজু, ইসমাইল, রাকিব পাটোয়ারী, রকি, মান্নান, রিয়াজ, আরজু, ছলিম পাটোয়ারী, মোল্লা ফারুক, আলম, গিয়াস উদ্দিন রুবেল ও মিজি আলাউদ্দিন। এতে ৪০-৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

এজাহার সূত্রে জানা গেছে, বুধবার (২ জানুয়ারি) লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসারত দেলোয়ার হোসেন নামে এক যুবককে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মারার উদ্দেশ্যে হাসপাতালে প্রবেশ করে। এ ঘটনায় আহত ওই যুবককে বাঁচাতে গেলে আসামিরা পুলিশের ওপর হামলা করে।

এসময় এসআই আবদুল আলীম, এএসআই গিয়াস উদ্দিন, কনস্টেবল মেহেদী হাসান ও নয়ন পালকে মারধর করে আহত করা হয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করা হয়। সেখান থেকে কয়েকটি মোটর সাইকেল জব্দ করা হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুল আলীম বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সময় আটক ১০ আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com