• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৭:৫৬
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে নির্বাচনের পরিবেশ বিনষ্ট করতে চায় আ.লীগ : এ্যানি

৬:৩২ অপরাহ্ণ, ডিসে ১১, ২০১৮

মেরাজ চৌধুরী :

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি অভিযোগ করে বলেছেন, লক্ষ্মীপুরে ভোটের পরিবর্তে নির্বাচনে ভয়ভীতি সৃষ্টি করে পরিবেশ বিনষ্ট করতে চায় আওয়ামীলীগ।

এছাড়াও আ. লীগ আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে বিএনপির কর্মসূচি ও নেতাকর্মীদের ওপর হামলার চেষ্টা করছে। কিন্তু তাদের ফাঁদে আমরা কোনোভাবেই পা দিব না।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুর শহরের গোডাউন রোড এলাকায় এ্যানির বাসার সামনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সোমবার (১০ ডিসেম্বর) রাতে ছাত্রলীগের নেতাকর্মীরা তার বাসায় হামলার চেষ্টা চালায়। তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসন ও নির্বাচনের কমিশনের প্রতি জোর দাবি জানান ।

এ্যানি বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য নির্বাচন কমিশন ও প্রশাসনকে ইতোমধ্যে আশ্বস্ত করা হয়েছে। নির্বাচনী পরিবেশ বজায় রাখার জন্য আমরা প্রস্তুত আছি। অথচ সম্প্রতি চন্দ্রগঞ্জ, মান্দারী, চৌপল্লি ও জেলা শহরে বিএনপির কর্মসূচি বাঞ্চাল করতে একাধিকবার হামলা চালিয়েছে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসন ও নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাবেক ছাত্রদল নেতা মাহবুব আলম মামুন এছাড়াও  জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com