• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | শীতকাল | সকাল ৮:৪৮
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, ইতালি প্রবাসীসহ আহত ৫

১২:২২ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলা তেওয়ারীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে ইতালি প্রবাসীর উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এসময় তিনজনকে কুপিয়ে এবং দুইজনেক পিটিয়ে জখম করে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধায় (১১ মে) পুরাতন তেওয়ারীগঞ্জ বাজারের স্লুইজ গেটেরে উপর এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা গেছে, তেওয়ারীগঞ্জ ইউনিয়নের বিনোধ ধর্মপুর এলাকার হাজী নবী উল্যাহর ছেলে কামালের সাথে একই এলাকার আবুল বাশারের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো।

আবুল বাশার ও তার ছেলে সম্প্রতি ইতালি থেকে দেশে এসে বিরোধ সমাধানের প্রস্তাব দেয়। কিন্তু কামাল রাজি না হয়ে তাদের উল্টো হুমকি দিয়ে আসছে।

সোমবার (১১ মে) পূর্ব পরিকল্পিতভাবে ঘটনাস্থলে এসে প্রতিপক্ষের লোকজন প্রবাসী ও তার পরিবারের উপর হামলা চালায়। এ সময় কামালের নেতৃত্বে তার ভাগিনা আলম, আরিফ ও ভাতিজা রুবেলসহ ১৫/২০ জন দেশীয় অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে ও পিটেয় জখম করে।

এতে আবুল বাশারের ছেলে প্রবাসী বাহার, রফিকের ছেলে সামছুদ্দীন এবং আবু তাহেরের ছেলে বেলালের শরীরে ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম হয়। এছাড়া আবুল বাশারের বড় ছেলে আবুল রশিদ মানিকসহ আরো দুই জন আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর হোসেন ভুলুকে বিষয়টি অবহতি করে আবুল বাশার। ইউপি চেয়ারম্যান তাদের হাসপাতালে চিকিৎসা নিতে পরামর্শ দেন।

এ বিষয়ে জানার জন্য কামালের মোবাইল ফোনে কল দিয়ে পাওয়া যায়নি। এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর হোসেন ভুলুকে ফোন দিলে বন্ধ পাওয়া যায়।

হামলার ঘটনায় আইনের আশ্রয় নিতে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান ভুক্তভোগী আবুল বাশার।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com