• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | শীতকাল | রাত ২:২৩
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জেরে হামলা, আহত ৪

১০:৪০ অপরাহ্ণ, অক্টো ২৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর পৌরসভার ১০ নং ওয়ার্ডের দক্ষিণ মজুপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটেছে। এতে দু’পক্ষের চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার বিকেলে ওই এলাকার আবুল খায়ের ও মনু গংদের সাথে এ মারামারি হয়। হামলায় আবুল খায়ের (৬৫) ও তার দুই পুত্র আলমগীর হোসেন (৩২), জাহাঙ্গীর হোসেন (৩০) এবং মনু মিয়া পক্ষের কুলছুম বেগম নামে এক নারী আহত হয়।

তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আহত নারীকে অন্যত্র রেফার করা হয়।

জানা গেছে, দক্ষিণ মজুপুর গ্রামের মনা মিয়ার পুত্র আবুল খায়ের ও তাদের অন্য ওয়ারিশরা ৫ শতাংশ জমি বিক্রি করেন। বৃহস্পতিবার ওই জমি ক্রেতাকে পরিমাপ করে বুঝিয়ে দেওয়ার সময় পাশর্^বর্তী জমির মালিক মনু মিয়া ও তার লোকজন বাধা দেয়।

এক পর্যায়ে মনু মিয়ার নেতৃত্বে খালেক, কুলছুমসহ ৪/৫ জন লোক আবুল খায়ের ও তার পরিবারের লোকজন উপর আক্রমণ করলে উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

এতে আবুল খায়ের ও তার দুই পুত্র আহত হয়। এ সময় হামলাকারী পক্ষের কুলছুম নামে এক নারীও আহত হয়েছে। পরে তাদের সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

আবুল খায়েরর বোন রহিমা খাতুন জানান, আমরা আমাদের ওয়ারিশি মালিকানাধীন সম্পত্তি বিক্রি করেছি। ওই সম্পত্তি বুঝিয়ে দিতে গেলে মনু মিয়ার লোকজন লাঠিসোটা দিয়ে আমাদের পরিবারের লোকজনের উপর হামলা চালায়। এতে আমার ভাই আবুল খায়ের গুরুতর আহত হয়। একই সময় তার দুই ছেলেও আহত হয়েছে। তারা অহেতুক আমাদের সাথে ঝামেলা সৃষ্টি করেছে।

এ ঘটনায় মনু মিয়ার পক্ষের কারো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এদিকে এ ঘটনায় আবুল খায়েরর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com