মঙ্গলবার | ২৬শে মে, ২০২০ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ৩:১৫

লক্ষ্মীপুরে কৃষক পরিবারের উপর সন্ত্রাসী হামলা, নারীসহ গুরুতর আহত ৩

নিজস্ব প্রতিবেদক : কথা কাটাকাটির জের ধরে লক্ষ্মীপুরে এক কৃষক পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এতে নারীসহ আহত হয়েছে তিনজন। বৃহস্পতিবার (২১ মে) দুপুরে জেলার সদর উপজেলার পৌর এলাকার ১৩ নং ওয়ার্ডের আদিলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কৃষক মো. দুলাল (৬০), তাঁর স্ত্রী সেতারা বেগম (৪৫) ও ছেলে শাহাদাত হোসেন সাগর (১৮)। তাঁরা সদর হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে সেতারা বেগমের ডান পায়ে মারাত্মক জখম হয় এবং তাঁর স্বামী দুলালের মাথা ফেটে যায়। তাদের বাড়ি আদিলপুর গ্রামের কবিরাজ বাড়ি।

এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে আইনের আশ্রয় নেওয়ার কথা জানান ভূক্তভোগী পরিবার।

হামলায় অভিযুক্তরা হলেন, মো ফারুক ও তাঁর পুত্র সিফাত, তাদের আত্মীয় আবুল খায়েরের পুত্র রুবেল, নুর হোসেন, নুরুল আমিন, ফজলে রাব্বিসহ অজ্ঞাত ৮/১০ জন।

এদের মধ্যে অভিযুক্ত ফারুক আদিলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন কাম নৈশপ্রহরীর দায়িত্বে রয়েছেন। তিনি আদিলপুর গ্রামের ঠাকুর বাড়ির বাসিন্দা।

এলাকাবাসী জানায়, সঙ্ঘবদ্ধ হয়ে তাঁরা ওই কৃষক পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালায়।

প্রত্যক্ষদর্শী, স্থানীয় লোকজন ও ভূক্তভোগী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে কৃষক দুলালের কলেজ পড়–য়া ছেলে সাগর পুকুরে গোসল করতে গেলে অভিযুক্ত ফারুক হোসেনের ছেলে সিফাতের সাথে কথা কাটাকাটি হয়। এ সময় সিফাত কলেজছাত্র সাগরকে গালমন্দ করলে সে এর প্রতিবাদ করায় সাগরকে মারধর করে সিফাত। পরে এলাকাবাসী এগিয়ে এসে তাদেরকে শান্ত করে ঘটনাস্থল ত্যাগ করতে বলে।

কিছুক্ষণ পর সাগরের পিতা ফারুক তাঁর আত্মীয়-স্বজনসহ স্থানীয় বখাটে প্রকৃতির লোকজনকে সাথে করে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সঙ্ঘবদ্ধ হয়ে সাগরের পিতা কৃষক দুলালের উপর হামলা করে। হামলাকারীরা সাইকেলের চেইন দিয়ে দুলালের মাথায় আঘাত করে।

এ সময় তাকে উদ্ধার করতে গিয়ে তাঁর ছেলে সাগর আহত হয়। এছাড়া হামলাকারীরা দুলালের স্ত্রী সেতারা বেগমের পায়ে কুপিয়ে জখম করে। হামলায় তাঁর শরীরের বিভিন্নস্থানেও আঘাত লাগে। তাদের রক্ষা করতে গেলে হামলাকারীদের হাতে দুলালের এক মেয়েও শারিরীকভাবে লাঞ্চিত হয় বলে জানা গেছে। বৃহস্পতিবার বিকেলে গুরুতর আহতরা সদর হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন।

এ ব্যাপারে হামলাকারীদের কারো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এলাকাবাসীর অভিযোগ, ফারুকের ছেলে সিফাত এলাকায় বখাটে হিসেবে পরিচিত। ১৭ বছর বয়সী এ কিশোর এলাকায় বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে। হামলার ঘটনার বিচার দাবি করেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক:

মোহাম্মদ মাহমুদুল হক

প্রধান কার্যালয়ঃ

এ.আর. ম্যানশন
91/1, রেহান উদ্দিন ভূঁইয়া সড়ক
লক্ষ্মীপুর পৌরসভা, লক্ষ্মীপুর।
মোবাইলঃ 01711113943

ই-মেইলঃ dailykalerprobaho@gmail.com

Copyright © 2016 All rights reserved www.kalerprobaho.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com