• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | সন্ধ্যা ৭:০৮
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে এমপির প্রতিনিধি আনোয়ার লাঞ্চিত

২:০০ অপরাহ্ণ, অক্টো ১০, ২০১৭

বিশেষ প্রতিনিধি:

লক্ষ্মীপুর -৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য মো. আবদুল্লাহর প্রতিনিধি আনোয়ারুল হককে শারিরীকভাবে লঞ্চিত করা হয়। রবিবার (৯ অক্টোবর) রাত ১১ টার দিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নের বাস ভবনের সামনে এ ঘটনা ঘটে।

ষড়যন্ত্রমূলক মামলায় জড়িয়ে হয়রানি করায় ক্ষুদ্ধ হয়ে কমলনগরের তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগর সাবেক যুগ্ম-আহবায়ক আজাদ উদ্দিন বাঘা এ লাঞ্চিত করেন। পরে আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন চৌধুরী নয়নের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, ঘটনার সময় এমপির প্রতিনিধি ও কেন্দ্রীয় শ্রমিক লীগের সদস্য পরিচয়দানকারী আনোয়ারুল হক সাক্ষাত করার জন্য নুর উদ্দিন চৌধুরীর কাছে যান। তিনি ব্যস্ত থাকায় আনোয়ারুল হক ব্যাক্তিগত গাড়ি নিয়ে সেখান থেকে বেরিয়ে যাচ্ছিলেন। এসময় ছাত্রলীগ নেতা আজাদ উদ্দিন বাঘা তার গাড়ির গতিরোধ করান। কথার এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই আনোয়ারুল হককে কিল-ঘুষি দেয়। পরে আহত আনোয়ারুল হক ও সহযোগী কামালও তাকে মারধর করে।

আজাদ উদ্দিন বাঘা বলেন, আনোয়ারুল হক এমপির প্রতিনিধি পরিচয়ে নানা অপকর্ম করে বেড়াচ্ছে। তিনি দলের নেতাকর্মীদের ষড়যন্ত্রমূলক মামলা-হামলা করে হয়রানি করছেন। তার কারনে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে।

এমপির প্রতিনিধি আনোয়ারুল হক বলেন, বখাটে আজাদ উদ্দেশ্যমূলকভাবে আমাকে আঘাত করেছে। বিষয়টি দলের সিনিয়র নেতাদের জানানো হয়েছে। সে আমার দায়ের করা একটি মামলার প্রধান আসামি।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, ঘটনাটি দুঃখজনক। আজাদকে বহিস্কার করার জন্য দলের নেতাকে নির্দেশ দেওয়া হয়েছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com