• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ৪:৩৬
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীকে অপহরণ করে নির্মম নির্যাতন

১:৪১ পূর্বাহ্ণ, জানু ২১, ২০১৮

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরের রামগঞ্জে খোরশেদ আলম নামের এক ব্যবসায়ীকে মধ্যযুগীয় কায়দায় অস্ত্রের ঠেকিয়ে জনসম্মুখে বেদম পিটিয়ে তুলে নেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।

আহত খোরশেদ বর্তমানে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। গত দুইদিন থেকে ভিডিওটি ছড়িয়ে পড়লে স্থানীয়ভাবে তোলপাড় শুরু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বুধবার সকাল ১১ টার দিকে রামগঞ্জের ভোলাকোট ইউনিয়নের অথাকরা বাজারে স্থানীয় পিস্তল মোহাম্মদ লেদা, কিরন, নুর হোসেন, সোহেল, মিল্লাদ, মিলন ও নুরু কিছু বুঝে ওঠার আগেই মাটি ব্যবসায়ী খোরশেদকে মারধর শুরু করে। পূর্ব শক্রতার জের ধরে তাকে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে মধ্যযুগীয় কায়দায় পিটিয়ে মাটিতে হাত-পা ধরে টানা- হেঁচড়া করা হয়। এসময় তার মোটর সাইকেল, মোবাইল ফোন সেট ও টাকা লুটে নেওয়া হয়। গোপনে স্থানীয় এক ব্যক্তি মোবাইল ফোনে নির্যাতনের ভিডিও ধারন করে।

খোরশেদকে পিটিয়ে তার হাত, পা, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে জখম করা হয়। পরে তাকে রিকশা ও সিএনজিতে তুলে টিওরী গ্রামে নিয়ে আটকে রাখা হয়। খবর পেয়ে রামগঞ্জ থানার এসআই হাসান ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে নিয়ে আসেন।

স্থানীয়রা জানায়, ভোলাকোট ইউনিয়নের দেওলা ও দেবনগরসহ আশপাশ এলাকায় মোহাম্মদ লেদা, কিরন ও নুর হোসন সহযোগীদের নিয়ে দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী তৎপরতা চালিয়ে আসছে। তাদের ভয়ে এলাকাবাসী মুখ খুলতে সাহস পাচ্ছে না।

এ ব্যাপারে রামগঞ্জ থানার ওসি তোতা মিয়া মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করা হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চলছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com