• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ৯:১৬
  • আর্কাইভ

লক্ষ্মীপুরের সাংবাদিক আক্তার আলমকে হত্যার হুমকি, থানায় জিডি

২:০১ পূর্বাহ্ণ, জুলা ১৮, ২০১৮

pস্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুর প্রেসক্লাবের ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক মোহাম্মদ আক্তার আলমকে হত্যার হুমকি দিয়েছে মোজাম্মেল হোসেন মিজান পাটোয়ারী। সে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আটিয়াতলী গ্রামের  রাজ্জাকুল হায়দার পাটোয়ারীর মাদকাসক্ত পুত্র।

মঙ্গলবার ১৭ই (জুলাই) সকালে লক্ষ্মীপুর জজ কোর্ট প্রাঙ্গণে প্রকাশ্যে হুমকি দেয়ার এ ঘটনা ঘটে।এ ব্যাপারে লক্ষ্মীপুর মডেল থানায় সাধারণ ডায়েরী  করা হয়েছে। সাধারন ডায়েরী নং ৭৫৪, তারিখ,১৭/০৭ /২০১৮।

সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়,পেশাগত কাজে লক্ষ্মীপুর জজ কোর্ট এলাকায় গেলে সাংবাদিক আক্তার আলমকে সাংবাদিকতা পেশা নিয়ে কটুক্তি ও গালমন্দ করায়   সাংবাদিক মোহাম্মদ আক্তার আলম প্রতিবাদ করায় তাকে হত্যার হুমকিসহ শারিরিক আঘাত করতে যায় জকসিনসহ লাহারকান্দী এলাকায় মিজান বাহিনী দিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করা সাবেক যুবলীগ নেতা ও স্বীকৃত মাদকাসক্ত মিজান পাটোয়ারী।

ওই সময় কোর্ট এলাকায় উপস্থিত সাংবাদিক বি এম সাগর ও ব্যবসায়ী মো: বিপ্লব হোসেনসহ কয়েকজন মিজান পাটোয়ারীকে নিভৃত করে। একজন প্রতিবাদী কলম সৈনিককে স্বীকৃত মাদক ব্যবসায়ী কর্তৃক হত্যার হুমকি দেওয়ায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সকল সদস্যসহ লক্ষ্মীপুরের সাংবাদিকমহল অত্যন্ত ক্ষুব্ধ। সাংবাদিক সমাজ উক্ত ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপনসহ মাদকাসক্ত মিজান পাটোয়ারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।

লক্ষ্মীপুরের একাধিক সাংবাদিক জানান, যুবলীগ থেকে অব্যাহতি পাওয়া স্বীকৃত মাদক ব্যবসায়ী কর্তৃক লক্ষ্মীপুর প্রেসক্লাবের সম্পাদকীয় পদে থাকা দৈনিক বর্তমান লক্ষ্মীপুর  পত্রিকার সম্পাদক এবং একটি টিভি চ্যানেলের জেলা প্রতিনিধিকে প্রকাশ্য দিবালোকে হত্যার হুমকি দেওয়ায় আমরা ক্ষুদ্ধ এবং স্তম্ভিত। মিজান পাটোয়ারীকে আটক করাসহ এর সুষ্ঠু বিচার করার জন্য সাংবাদিক সমাজ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com