• ঢাকা,বাংলাদেশ
  • বৃহস্পতিবার | ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সকাল ৯:৩৩
  • আর্কাইভ

লক্ষ্মীপুরের রামগঞ্জে আরও ৯ জন করোনা রোগী সুস্থ

৮:২৫ অপরাহ্ণ, মে ০৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগঞ্জে আরও নয়জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর আগে ওই উপজেলাতে আরও একজন রোগী সুস্থ্য হয়ে বাড়ি গেছে।

শনিবার (৯ মে) বিকেলে সুস্থ হওয়াদের আনুষ্ঠানিক বিদায় জানায় হাসপাতাল কর্তৃপক্ষ। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। তাদের মধ্যে ওই হাসপাতালের একজন চিকিৎস্যকও রয়েছেন। তিনিসহ আক্রান্ত অন্যরা জেলার প্রথম আক্রান্ত যুবক খোরশেদ আলমের সংস্পর্শে এসে আক্রান্ত হন।

তাদের সুস্থতার বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা. আব্দুল গাফফার।

তিনি জানান, শনিবার রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ৯ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ফুলেল শুভেচ্ছা জানিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের বিদায় জানানো হয়। এ সময় তিনি সুস্থ হওয়াদের পবিত্র কোরআর শরীফ উপহার দেন বলে জানান।

এর আগে রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের আরও একজন করোনা রোগী ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছে। জেলাতে প্রথম তিনিই করোনাভাইরাসে আক্রান্ত হন।

এছাড়া জেলার দ্বিতীয় করোনা আক্রান্ত রোগীও একই হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। তার বাড়ি রামগতি উপজেলার পৌর এলাকার সবুজগ্রামে। এছাড়া জেলার কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আরও তিন রোগী করোনাকে জয় করে বাড়ি ফিরে গেছে।

সুস্থ হওয়া এক রোগীর হাতে উপহার তুলে দিচ্ছেন জেলা সিভিল সার্জন

পূর্বের ৫ জনসহ জেলাতে করোনা আক্রান্ত রোগী সুস্থ্য হয়েছে ১৪ জন। আর জেলাতে এ ভাইরাসে আক্রান্ত শনাক্ত রোগী ৬০ জন। এদের মধ্যে একজন শনাক্ত হওয়ার আগেই মারা গেছে। এক জনের বাড়ি চাঁদপুর জেলাতে হওয়ায় তাকে সেখানের স্বাস্থ্য বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। ফলে জেলায় এখন শনাক্তকৃত আক্রান্ত রোগী রয়েছে ৪৪ জন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com