• ঢাকা,বাংলাদেশ
  • শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | রাত ১১:২৫
  • আর্কাইভ

লক্ষ্মীপুরের নতুন জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ

১২:৩০ পূর্বাহ্ণ, ডিসে ১৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলায় নতুন জেলা প্রশাসক হিসাবে পদায়ন করা হয়েছে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপ-সচিব মো. আনোয়ার হোসেন আকন্দকে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। এতে সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষর করেন।

আনোয়র হোসেন তিনি বিসিএস ২২ তম ব্যাচের কর্মকর্তা। বতমানে লক্ষ্মীপুরে জেলা প্রশাসক হিসেবে কর্মরত আছেন অঞ্জন চন্দ্র পাল। তাকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব হিসেবে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনে আরও ১০ জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ নিয়োগ দেওয়া হয়েছে।

এতে উল্লেখ করা হয়, বাগেরহাটের ডিসি মামুনুর রশিদকে কক্সবাজার ও বরগুনার ডিসি মুস্তাইন বিল্লাহকে নারায়ণগঞ্জের ডিসি হিসেবে বদলি করা হয়েছে। এর বাইরে প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক মোহাম্মদ মমিনুর রহমানকে চট্টগ্রাম, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর একান্ত সচিব হাবিবুর রহমানকে বরগুনা, জননিরাপত্তা বিভাগে সংযুক্ত উপ-সচিব মুহাম্মদ হাবিবুর রহমানকে নড়াইল, স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব এএনএম ফয়জুল হককে বাগেরহাট, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপ-সচিব অঞ্জনা খান মজলিস চাঁদপুর, প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক জসিম উদ্দিন হায়দারকে বরিশাল, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সচিব ইয়াসমিন পারভীন তিবরিজিকে বান্দরবান, মন্ত্রিপরিষদ বিভাগের উপ-সচিব জাহাঙ্গীর হোসেনকে সুনামগঞ্জের ডিসি পদে নিয়োগ দেওয়া হয়েছে।

অপরদিকে চাঁদপুরের ডিসি মো. মাজেদুর রহমান খানকে মন্ত্রিপরিষদ বিভাগের উপ-সচিব, বান্দরবানের ডিসি মোহাম্মদ দাউদুল ইসলামকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের উপ-সচিব এবং চট্টগ্রামের ডিসি মোহাম্মদ ইলিয়াস হোসেনকে জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের উপ-সচিব পদে বদলি করা হয়েছে।

কক্সবাজারের ডিসি মো. কামাল হোসেনকে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব এবং নারায়ণগঞ্জের ডিসি জসিম উদ্দিনকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপ-সচিব, বরিশালের ডিসি এম এম অজিয়ার রহমানকে কৃষি মন্ত্রণালয়ের উপ-সচিব, নড়াইলের ডিসি আঞ্জুমান আরাকে স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব এবং সুনামগঞ্জের ডিসি মোহাম্মদ আব্দুল আহাদকে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com