বুধবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | শরৎকাল | দুপুর ১:২৪

লক্ষ্মীপুরের দত্তপাড়ায় মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে ইমন হোসেন নামে ১০ বছরের এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে জেলার সদর উপজেলার দত্তপাড়া মধ্য বাজারের দারুল উলূম ইসলামী একাডেমির শৌচাগার থেকে শিশুটিকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাৎক্ষণিক তাকে সদর হাসপাতালে পাঠায় মাদ্রাসা কর্তৃপক্ষ।

সেখানে চিকিৎস্যকরা তাকে মৃত ঘোষণা করে। নিহত ইমন দত্তপাড়া ইউনিয়নের কংকশ নারায়নপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। গত কয়েকদিন আগে তাকে ওই মাদ্রাসার প্রথম শ্রেণীতে আবাসিক ছাত্র হিসেবে ভর্তি করানো হয়।

ঘটনাকে অত্মহত্যা বলছে পুলিশ ও মাদ্রাসা কর্তৃপক্ষ।

মাদ্রাসা কর্তৃপক্ষের দাবি, চারদিন আগে ইমনকে তাঁর মা নাজমা বেগম ইচ্ছার বিরুদ্ধে ওই মাদ্রাসাতে ভর্তি করায়। শুক্রবার ফজর নামাজ পড়ে ইমন সবার সঙ্গে নাস্তা করে। এরপরে সে টয়লেটে গিয়ে ভেন্টিলেটরের সঙ্গে রশি ঝুলিয়ে গলায় ফাঁস দেয়। মাদ্রাসার বাবুর্চি ভেন্টিলেটরের সাথে থাকা রশি দেখে চিৎকার করে সবাইকে ডাকেন। পরে শিক্ষকরা এসে টয়লেটের দরজা ভেঙে মুমূর্ষু অবস্থায় ইমনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদ্রাসার পরিচালক মাহমুদুল হাসান বলেন, ইমন মাদ্রাসায় ভর্তি হতে চায়নি। তবুও চারদিন আগে তাঁর মা জোর করে তাকে ভর্তি করিয়েছেন।

দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাখন লাল রায় কালের প্রবাহকে জানান, ঝুলন্ত অবস্থায় ইমনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মৃতদেহের ময়নাতদন্তের পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক:

মোহাম্মদ মাহমুদুল হক

প্রধান কার্যালয়ঃ

এ.আর. ম্যানশন
91/1, রেহান উদ্দিন ভূঁইয়া সড়ক
লক্ষ্মীপুর পৌরসভা, লক্ষ্মীপুর।
মোবাইলঃ 01711113943

ই-মেইলঃ dailykalerprobaho@gmail.com

Copyright © 2016 All rights reserved www.kalerprobaho.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com