• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সকাল ৯:৩৫
  • আর্কাইভ

লক্ষ্মীপুরের উ. হামছাদীতে ইউপি সদস্যের উপর হামলা

১০:২৩ অপরাহ্ণ, ফেব্রু ২৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড সদস্য (মেম্বার) মো. ইউসুফ সুমনের (৩৭) উপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে জুময়ার নামাজ শেষে মসজিদ থেকে বের হলে তিনি এ হামলার শিকার হন। সুমন ওই ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত রফিক উল্যা ভূঁইয়ার পুত্র। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সদর থানায় লিখিত অভিযোগ দেন তিনি।

হামলাকারীরা হলেন- একই এলাকার আবুল কালামের চার পুত্র মঞ্জুরুল আলম (৩৫), জাকির হোসেন (৩০), মো. নাহিদ হোসেন (২৫) ও মো. রেদোয়ান (২২)।

স্থানীয় ও এজাহার সূত্র জানায়, ইউপি সদস্য মো. ইউসুফ সুমন এলাকার মিঝি বাড়ী জামে মসজিদে জুমায়ার নামাজ আদায় করতে যান। নামাজ শেষে মসজিদের ভেতরে মঞ্জুরুল আলম সরকার বিরোধী বিভিন্ন বক্তব্য দিতে থাকেন। এ সময় বিষয়টির প্রতিবাদ করেন ইউসুফ। নামাজ শেষে তিনি বাড়ি ফেরার পথে মঞ্জুরের সাথে পুনরায় বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে মঞ্জুরের নেতেৃত্ব তার আরও তিন ভাই ইউসুফের উপর আক্রমণ করে। এতে তিনি আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্বার করে সদর হাসপাতালে নিয়ে আসে। বিকেলে তিনি বাদি হয়ে সদর থানায় হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

হামলার শিকার ইউপি সদস্য মো. ইউসুফ বলেন, মঞ্জুরদের সাথে তার চারা আবুল বাসারের জমি সংক্রান্ত বিরোধ চলছে। এর জের ধরে তিনি মসজিদে এসে ‘দেশে বিচার নেই, আইন নেই’ বলে বক্তব্য দেন। এছাড়া আমার জনপ্রতিনিধি হওয়া নিয়েও কুটুক্তি করেন। আমি বাধা দেওয়ায় তারা আমার উপর হামলা চালায়। এ সময় আমার মোটর সাইকেল ভাঙচুর চালিয়েছে হামলাকারীরা।

তবে এ বিষয়ে হামলাকারীদের কারো বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে সদর থানার এসআই মো. জালাল বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। বিভিন্ন বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিযুক্তরা ইউপি সদস্যের উপর হামলা করে। তাকে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com