• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ১০:২৩
  • আর্কাইভ

র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ২ জলদস্যু গ্রেফতার

১২:২৯ অপরাহ্ণ, নভে ০৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : সাগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ জলদস্যুকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ২টি এলজি ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ।

গ্রেফতারকৃতরা হলেন- লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরলক্ষ্মী গ্রামের ফকরুদ্দিনের ছেলে মো. রাসেল (২৫) ওরফে কালা এবং নোয়াখালী জেলার দক্ষিণ চরবা¹া গ্রামের আবদুল গণি’র ছেলে মো. ইলিয়াছ (২৮)। তারা স্থানীয় জলদস্যু ফকির বাহিনীর সক্রিয় সদস্য বলে জানা গেছে।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার দুপুরে সাগরে ডাকাতির উদ্দেশ্যে নোয়াখালীর চরজব্বার থানাধীন চরবাগ্গা এলাকায় জলদস্যুরা প্রস্তুতি নিচ্ছিল। গোপন তথ্যের ভিত্তিতে লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল ওই এলাকায় অভিযান চালিয়ে দুই জলদস্যুকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ২টি এলজি, ৪ রাউন্ড কার্তুজ ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, ইলিশ মৌসুমকে সামনে রেখে জলদস্যু বাহিনীর সদস্যরা মেঘনার মোহনা ও বঙ্গোপসাগর এলাকায় তৎপর হয়ে উঠেছে। তারা জেলেদের অপহরণ, খুন, ট্রলার ছিনতাই ও মোবাইলের মাধ্যমে চাঁদাবাজী করে ত্রাসের রাজত্ব কায়েমের চেষ্টা করছে।

লক্ষ্মীপুর র‌্যাব-১১ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নোয়াখালীর চরজব্বার থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলার প্রস্তুতি চলছে। তাছাড়া নোয়াখালী-লক্ষ্মীপুর জেলার চরাঞ্চল মেঘনার মোহনা ও বঙ্গোপসাগরে জলদস্যুতা দমনে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com