• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | সন্ধ্যা ৬:০৬
  • আর্কাইভ

রায়পুর পৌরসভার পক্ষ থেকে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

১:৪৩ অপরাহ্ণ, জুলা ০৭, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার পক্ষ থেকে দুঃস্থ ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৮ জুলাই) দুপুরে পৌরসভা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে শতাধিক লোকের মাঝে এ উপহারের প্যাকেট তুলে দেওয়া হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।

পৌর মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাটের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদ, সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা মাস্টার আলতাফ হোসেন হাওলাদারসহ পৌর সভার সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরবৃন্দ।

এর আগে নবনির্বাচিত সংসদ সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন পৌর মেয়র ও কাউন্সিলরগণ।

পৌরসভা সূত্র জানায়, লকডাউনে পৌর এলাকার ছয়শত কর্মহীন অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হবে। উপহারের প্রতিটি প্যাকেটে রয়েছে চাল ১০ কেজি, এককেজি করে ডাল, তেল, চিনি এবং মুরি।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সরকার কঠোর লকডাউন ঘোষণা করেছে। এ সময় নিন্ম আয়ের মানুষের উপার্জন কমে গেছে। তাদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী ত্রাণ সামগ্রী বিতরণের ব্যবস্থা করেছেন। কোন মানুষ যাতে খাদ্যের অভাব না করে সে জন্য বিভিন্নভাবে অসহায়দের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

তিনি বলেন, আমি এ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছি, তাই এ এলাকার উন্নয়নে আমি কাজ করে যাব।

এদিকে অনুষ্ঠানের সংক্ষিপ্ত বক্তব্যে পৌর মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট বলেন, পৌরবাসী আমাকে ভোট দিয়ে পৌর মেয়র বানিয়েছেন। তাই তাদের সুখে-দুঃখে এবং উন্নয়নে আমি তাদের পাশে থাকবো।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com