• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | বসন্তকাল | সকাল ১০:৪৫
  • আর্কাইভ

রায়পুরে সংঘর্ষের ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ২৩৮জনের বিরুদ্ধে মামলা

১:৪৪ পূর্বাহ্ণ, জুলা ১৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক : আধিপত্য বিস্তার ও দলীয় কোন্দলকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের রায়পুরে খাসেরহাট এলাকায় আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় শনিবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। এতে ৩৮ জনের নাম উল্লেখ করে আরও দু’শত জনকে অজ্ঞাত আসামী করা হয়। মামলায় প্রধান আসামী করা হয়েছে আওয়ামীলীগ নেতা ও রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেন মাষ্টারকে।

মামলার বাদি উত্তর চরবংশী ইউনিয়ন যুবলীগ নেতা রাশেদ খলিফা। এ ঘটনার পর থেকে প্রধান আসামীসহ অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান চালাচ্ছে পুলিশ।

রায়পুর থানার অফিসার ইনচার্জ মো. আবদুল জলিল মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। রায়পুরে কোন সন্ত্রাসী কর্মকান্ড ও আইনশৃংখলা অবনতি হয়, এমন কোন কাজ চলতে দেওয়া হবেনা। সন্ত্রাসী, মাদক, অস্ত্রবাজির সাথে যারাই জড়িত থাকুক, সবাইকে আইনের আওতায় আনা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

উল্লেখ্য, শুক্রবার রাতে চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ন আহ্বায়ক রহুল আমিন খালিফা ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলতাফ হোসেন পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ভাংচুর ও সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত্য ২০ জন আহত হয়েছে বলে জানা গেছে। আধিপত্য বিস্তার ও দলীয় কোন্দলের কারনে এ সংঘর্ষ হয় বলে জানায় স্থানীয়রা।

এদিকে, গত উপজেলা পরিষদ নির্বাচনে আলতাফ হোসেন মাষ্টার দলীয় মনোনয়ন না পাওয়ায় বিদ্রোহী প্রার্থী হিসেবে ভোট করে পরাজিত হন। আর সে সময় উত্তর চরবংশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে ছিলেন তিনি। তখন দলীয় শৃঙ্খলা অমান্য করে প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিস্কার করা হয়। এরপর তার বহিস্কারদেশ প্রত্যাহার করা হয়নি বলে জানায় উপজেলা আওয়ামীলীগের নেতারা।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com