• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | বসন্তকাল | সকাল ৭:৩৪
  • আর্কাইভ

রায়পুরে ব্যবসায়ীর কাছে চাঁদাদাবীর অভিযোগে থানায় জিডি

৪:৪০ অপরাহ্ণ, সেপ্টে ০৭, ২০২০

রায়পুর সংবাদদাতা : লক্ষ্মীপুরে চাঁদা দাবীর অভিযোগে থানায় জিডি করেছেন এক ব্যবসায়ী। রবিবার (৬সেপ্টেম্বর) দুপরে রায়পুর থানায় উক্ত জিডি করেন ভূক্তভোগী ব্যবসায়ী রায়পুর উপজেলার উদমারা গ্রামের মৃতঃ আলী আকবরের ছেলে মুজাহীদ হোসেন। রায়পুর থানার জিডি নং-২৬৪। অভিযুক্ত চাঁদা দাবিকারী আফতাব উদ্দিন ভূইয়া (৪২) লক্ষ্মীপুর পৌরসভার ১নং ওয়ার্ড শাহপুর ভূইয়া বাড়ীর মৃত ছিদ্দিক উল্যার ছেলে।

জিডি সুত্রে জানাযায়, অভিযুক্ত আফতাব উদ্দিন ভূইয়া অজ্ঞাতনামা একজন সন্ত্রাসীকে সাথে নিয়ে গত বুধবার (২সেপ্টম্বর) সকাল আনুমানিক ১০টায় আমার ছোট ভাইয়ের লক্ষ্মীপুরস্থ ভাড়া বাসায় গিয়ে তাকে খোঁজে, না পেয়ে তার স্ত্রীকে হুমকী ধমকী দিয়ে আসে, ঐদিন সকাল ১১টা ৩৪মিনিটে ০১৭৬৫-৩১০৫৫০ থেকে ছোট ভাই রিপনের ০১৮৪৬-১২২৪৯৭ নাম্বরে ফোন করে তার অবস্থান জানতে চায় এবং বিকাল আনুমানিক ৩টার দিকে রায়পুর উপজেলার উদমারায় গ্রামের বাড়ীতে গিয়ে আমার চাচাদের খুঁজতে থাকে এবং আমার বৃদ্ধা মাকে শাসিয়ে আসে, অনতি বিলম্বে আমরা তার সাথে দেখা না করলে আমাদেরকে দেখে নিবেন বলে আসে।

ব্যবসায়ী মুজাহীদ হোসেন জানান ইতি পূর্বেও সে আমার ও আমার চাচাদের কাছে মোটা অংকের টাকা দাবী করে ভিবিন্ন ভাবে আমার পরিবার পরিজনদের প্রাণনাশের প্রকাশ্য হুমকী ধমকী ও ভয়ভীতি প্রদর্শণ করছেন। হুমকী ধমকীর কারণে ভবিষ্যতে আমি ও আমার পরিবার পরিজনদের যে কোন ধরণের অপুরনীয় ক্ষতির সম্ভাবনা আছে বিদায় আমি আইনের আশ্রয় গ্রহণ করি।

অভিযুক্ত আফতাব উদ্দিন প্রথমে এমন কোন ব্যবসায়ী বা তার কোন চাচার সাথে পরিচয় বা সম্পর্কের কথা অস্বীকার করলেও পরবর্তীতে ব্যবসায়ীর এলাকায় ঘুরতে যাই এবং তার চাচার সাথে লেনদেন রয়েছে দাবী করে বলেন আমার আঙ্কেল হাফেজ খলীল তাদের কছে ২কোটি ২০লাখ টাকা পাবেন তা আদায় করার জন্যই আমি চেষ্টা করছি। কিন্তু তিনি এতো টাকা আয়ের উৎস বা লেনদেনের কোন সঠিক জবাব দিতে পরেনি। আফতাবের বাড়ীর লোকদের সাথে কথা বলে তার এমন কোন চাচার সন্ধান পাওয় যায়নি।

এবিষয়ে বায়পুর থানার ডিউটি অফিসার মনির হোসেন বলেন, মুজাহীদ হোসাইন নামে একজন ব্যবসায়ী তাকে হুমকী ধমকী ও টাকা দাবীর অভিযোগে একটি সাধারণ ডায়েরী করা হয়েছেন । তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com