• ঢাকা,বাংলাদেশ
  • শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | রাত ১১:৪১
  • আর্কাইভ

রায়পুরে জমি দ্বন্ধের জেরে বাড়ির সীমানা প্রাচীর ভাঙচুর

১:১৩ পূর্বাহ্ণ, অক্টো ১২, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রায়পুরে জমি নিয়ে দ্বন্ধে ব্যবসায়ী হাকিম মোরশেদ আলমের বাড়ির সীমানা প্রাচীর (দেওয়াল) ভাঙচুর করা হয়েছে। তার ভাই ফরিদ উদ্দিন, নিজাম উদ্দিন ও মো. রায়হানের বিরুদ্ধে এ অভিযোগ করা হয়। সোমবার (১১ অক্টোবর) রাত ৮ টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের রবিদাশের পুল এলাকায় এ ঘটনা ঘটে। পরে ৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে অভিযুক্তরা পালিয়ে যায়।

ভূক্তভোগী হাকিম মোরশেদ আলম বলেন, জমি নিয়ে দীর্ঘদিন ধরে আমার ভাই ফরিদ উদ্দিন, নিজাম উদ্দিন ও মো. রায়হানের সঙ্গে বিরোধ চলছে। বিভিন্ন সময় তারা আমার বাড়ি জোরপূর্বক দখলের পাঁয়তারা করেছে। এখন আমার বাড়ির নিরাপত্তার জন্য সীমানা প্রাচীর নির্মাণ করি। এতে কেউই বাঁধা দেয়নি। হঠাৎ করে ঘটনার সময় লোকজন নিয়ে তারা নির্মাণাধীন প্রাচীরটি ভেঙে ফেলে। পরে আমার স্ত্রী আমেনা বেগম ৯৯৯ এ ফোন দিলে পুলিশ আসে। খবর পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়।

মোরশেদের বাবা তোফায়েল আহমেদ বলেন, জমির বিরোধ নিয়ে লক্ষ্মীপুর আদালতে মামলা চলে। মামলার নিষ্পত্তি হওয়ার আগেই মোরশেদ প্রাচীর নির্মাণ করে। তাকে নিষেধ করলেও সে শোনেনি। ওই প্রাচীর নির্মাণ করে অন্য তিনছেলেসহ আমাদের চলাচলের পথ বন্ধ করে দেয়। এতে বাধ্য হয়ে আমি নিজেই প্রাচীর ভেঙেছি। আমার অন্য ছেলেরা ছিল না।

সোনাপুর ইউনিয়ন পরিষদের সদস্য ফিরোজ আলম হিরু বলেন, মোরশেদের বাড়ির সামনে মানুষ জড়ো হতে থাকে। ঘটনাস্থল গিয়ে দেখি তার বাড়ির সীমানা প্রাচীর ভাঙা।

রায়পুর থানা পুলিশের উপ-পরিদর্শক আবদুল আলিম বলেন, ৯৯৯ এ কল পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভূক্তভোগীকে থানায় লিখিত অভিযোগ করার পরামর্শ দিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com