• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | শীতকাল | বিকাল ৩:২৯
  • আর্কাইভ

রায়পুরে কিশোর গ্যাংয়ের হাতে সাংবাদিক ও কৃষক লাঞ্ছিত

৯:৫৭ অপরাহ্ণ, জানু ০৩, ২০২১

নুরউদ্দিন জাবেদ, রায়পুর : লক্ষ্মীপুরের রায়পুরে কিশোর গ্যাং সদস্যদের হাতে সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মো. আজমসহ কৃষকদেরকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে।

সাংবাদিক আজম জানান, রবিবার রায়পুর উপজেলার ৭নং বামনী পূর্ব কাঞ্চনপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে প্রান্তিক কৃষকদের কে কৃষি কাজে উদ্ভুদ্ধ করার লক্ষ্যে নিজস্ব উদ্যোগে একটি পিকনিকের আয়োজন করেন। সেখানে কৃষকদের অংশগ্রহণে একটি কাবাডি খেলার আয়োজন করা হয়।

এ সময় খেলা চলাকালীন সময়ে হঠাৎ স্থানীয় কিশোর গ্যাং খ্যাত ও রায়পুর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাহেলা বেগমের ছেলে হৃদয় (২৫)  ও স্থানীয় মোস্তফা মিয়ার পুত্র বেনী আমীন (২২) সহ অজ্ঞাত আরও ৫/৬ জন মিলে খেলাস্থলে খেলোয়ারদের মাঝে উত্তেজনা সৃষ্টি করে। এতে সাংবাদিক আজমসহ স্থানীয় কৃষক ও ইউপি সদস্য নজির আহাম্মদ বাবুল এবং ৭নং ইউনিয়নের উপ-সহকারি কৃষি কর্মকর্তাসহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ তাদেরকে বাধা দেয়।

এ সময় তারা উত্তেজিত হয়ে সাংবাদিক আজমকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করতে তেঁড়ে আসেন এবং অনুষ্ঠানের চেয়ার-টেবিল ভাংচুরের চেষ্টা চালায়। এ নিয়ে সেখানে হট্রেগোল সৃষ্টি হয়। সেখানে মাসুম নামের এক ব্যাক্তি কিশোর গ্যাং সদস্যদের হাতে মারধরের শিকার হন।

জানা যায়, কিশোর গ্যাংয়ের লিডার খ্যাত হৃদয়ের নামে এলাকার লোকজন ভয়ে মুখ খুলতে পারছে না। তাদের নামে এলাকার চুরি-ডাকাতিসহ বিভিন্ন অভিযোগ এনে থানায় লিখিত অভিযোগও করা হয়েছে। কিন্ত অজ্ঞাত কারণে স্থানীয় প্রশাসন তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেওয়ার অভিযোগ করে এলাকাবাসী।

এবিষয়ে সাংবাদিক ইউনিয়নের সাথে আলোচনা পূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান আজম।

 

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com