• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সকাল ১০:২৫
  • আর্কাইভ

রায়পুরের খাসেরহাটে আগুনে পুড়ে ২৬ দোকান পুড়ে ছাই, ১৫ কোটি টাকার ক্ষতি

১০:৫৭ পূর্বাহ্ণ, মার্চ ০২, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের খাসেরহাট বাজারে আগুন লেগে ২৬টি দোকান পুড়ে গেছে। ব্যবসায়ীদের দাবি, আগুনে প্রায় ১৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসিসহ জন প্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে যান। রায়পুর ও লক্ষ্মীপুরের ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পুড়ে যাওয়া দোকানগুলো মালিক হলো আবদুল বারেক, আবদুল গনি, সুজন সরকার, ইউসুফ মাঝি, বাচ্চু গাজি, শাহজাহান, মো. সুমন, দুলাল মালতিয়া, মোঃ সুজন, আইয়ুব আলী আকন্দ, আবদুল কাদের, শাহ আলম মাঝি, আবু তাহের, মো. মোস্তফা, নুর মোহাম্মদ, মোঃ শাহজালাল, রাসেল কারি, মো. সোহাগ, মুজাম্মেল, আবুল খায়ের, সবুজ বেপারি, আবদুল কাদের, মোস্তফা বেপারি ও খোরশেদ মুন্সি। এসব দোকানে মুদি, কাপড়, সেলুন, ইলেকট্রনিক্স, স্বর্ণালংকার, কাঁচাবাজারসহ বিভিন্ন ধরণের ব্যবসা করতেন তারা।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী বাচ্চু গাজি ও নুর মোহাম্মদ বেপারি বলেন, আমাদের বাজারের ২৬টি দোকান পুড়ে যাওয়ায় ব্যবসায়ীদের প্রায় ১৫ কোটি টাকার ক্ষতি হয়েছে। অধিকাংশ ব্যবসায়ীই বিভিন্ন ব্যাংক থেকে লোন নিয়ে ব্যবসা করছেন। আমাদের এখন পথে বসতে হবে।

রায়পুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ ওয়াসি আজাদ বলেন, রাত ৩টার দিকে আবু তাহেরের চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। দোকানঘরগুলো কাঠ ও টিনের হওয়ায় মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। দু’টি ইউনিট ঘটনাস্থলে ছুটে গিয়ে স্থানীয় জনগণের সহায়তায় প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক ত্রুটি থেকে এ আগুন লেগেছে।

রাযপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী বলেন, আগুনের ঘটনা শুনেই ভোর ৪টার দিকে ইউপি চেয়ারম্যান ও পুলিশ নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই। তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্থদের তালিকা সংগ্রহ করা হয়েছে। ক্ষতিগ্রস্থদের খুব দ্রুত প্রশাসনিকভাবে সহায়তা করা হবে।

 

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com