মঙ্গলবার | ২৬শে মে, ২০২০ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ৩:৪৫

রায়পুরে কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রাক্তণ ছাত্র ফোরামের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

রায়পুর সংবাদদাতা : মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় গৃহবন্দী কর্মহীন, খেটে খাওয়া, অসহায় ও দুস্থ মানুষদের পাশে উপহার সামগ্রী নিয়ে দাঁড়িয়েছে কে.এস.পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র ফোরাম।

লক্ষ্মীপুরের রায়পুরে ৭নং বামনী ইউনিয়নের কে.এস. পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্রদের উদ্যোগে ফোরামের ১৪ জন সদস্যের আর্থিক সহায়তায় উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ মে) বামনী ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড এবং লক্ষ্মীপুর সদর উপজেলার ১নং উত্তর হামছাদী ইউনিয়নের ১নং ওয়ার্ডে ৪’শ ৫০ পরিবারের মাঝে ফোরামের উদ্যোগে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রাক্তন ছাত্রদের মধ্যে যাদের সার্বিক অর্থায়নে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে তাহারা হলেন, আবদুল মালেক চৌধুরী, শিমুল পাটোয়ারী, আবুল হাসনাত সুমন পাটোয়ারী,বেল্লাল হাওলাদার, রাশেদ হোসেন, মোঃ আবদুল লতিফ, মোঃ ফিরোজ আহমেদ জুয়েল, মো: ফজর আলী,শাহ আলম শাকিল, হান্নান পাটোয়ারী, নুরুল আমিন বাচ্ছু ,মোস্তফা কামাল, মাহ্ফুজ ও মহসিন পাটোয়ারী।

উপহার সামগ্রীর মধ্যে ছিলো, চাল ১০ কেজি, ডাল ২ কেজি, তেল ১ লিটার, আলু ৩ কেজি এবং পেঁয়াজ ১ কেজি।

এ সময় ফোরামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র, বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক ও কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি আবুল হাসনাত সুমন পাটোয়ারী, উক্ত বিদ্যালয়ের প্রাধান শিক্ষক মো: ইউছুফ কামাল, বিশিষ্ট সমাজ সেবক মো: জাহাঙ্গীর পাটোয়ারীসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও ফোরামের বিভিন্ন ব্যাচের প্রতিনিধিরা।

উল্লেখ্য, কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়টি ১৯৬৬ সালে প্রতিষ্ঠিত হয়। এর পর থেকে জ্ঞান পিপাশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো ছড়াচ্ছে ঐতিহ্যবাহী এই বিদ্যাপীঠ। এই বিদ্যাপীঠকে জেলার মধ্যে অন্যতম বিদ্যাপীঠ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে প্রাক্তণ ছাত্র/ছাত্রীদের উদ্যোগে ২০২০ সালে গঠন করা হয়েছে প্রাক্তন ছাত্র ফোরাম।

মাহামারী করোনায় গৃহবন্দী কর্মহীন, খেটে খাওয়া অসহায়, দুস্থদের উপহার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে প্রাক্তণ ছাত্র ফোরামের পথচলা শুরু হয়।

কে.এস.পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রাক্তণ ছাত্র সৌদি প্রাবাসী মো: বেল্লাল হাওলাদার সাথে এই বিষয়ে মুঠোফোনে কথা হলে তিনি জানান, মহামারী করোনায় গৃহবন্দী কর্মহীন, খেটে খাওয়া অসহায় মানুষের পাশে আমাদের প্রাক্তণ ১৪ জন ছাত্রের যৌথ উদ্যোগে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। যারা এই দূর্যোগময় সময়ে আমাদের সাথে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন তাঁদেরকে সাধুবাদ জানাই।

এ ছাড়াও আমরা প্রাক্তণ ছাত্র ফোরাম নিজস্ব অর্থায়নে জমি ক্রয় করে একটি অত্যাধুনিক পাঠাগার নির্মাণ করা সহ অনেক পরিকল্পনা হাতে নিয়েছি।

এ ছাড়াও কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্রদের সবাইকে ফোরামের সাথে যুক্ত হাওয়ার জন্য আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক:

মোহাম্মদ মাহমুদুল হক

প্রধান কার্যালয়ঃ

এ.আর. ম্যানশন
91/1, রেহান উদ্দিন ভূঁইয়া সড়ক
লক্ষ্মীপুর পৌরসভা, লক্ষ্মীপুর।
মোবাইলঃ 01711113943

ই-মেইলঃ dailykalerprobaho@gmail.com

Copyright © 2016 All rights reserved www.kalerprobaho.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com