• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | শীতকাল | দুপুর ২:৫৮
  • আর্কাইভ

রামগঞ্জে মনোনয়ন ফরম ক্রয়কে কেন্দ্র করে কাউন্সিলর প্রার্থীর প্রতিষ্ঠানে হামলার ঘটনায় পাল্টাপাল্টি মামলা

৪:৪৫ অপরাহ্ণ, ডিসে ২৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক : আসন্ন পৌরসভা নির্বাচনে মনোনয়ন ফরম কেনার জের ধরে লক্ষ্মীপুরের রামগঞ্জে রাসেদুল হাসান নামে এক পৌর কাউন্সিলর প্রার্থীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় রামগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বর্র্তমান কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা শাহাজাহানের অনুসারীদের দায়ি করা হয়েছে। তবে থানায় দু’ পক্ষই বৃহস্পতিবার সকালে পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন।

কাউন্সিলর প্রার্থী রাশেদুলের দায়েরকৃত মামলায় আট জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১৪-১৫ জনকে আসামী করা হয়। সকাল ৯টা ১৫ মিনেটে মামলাটি দায়ের করেন তিনি।

মামলার আসামীরা হলেন, যুবলীগ নেতা ফিরোজ আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুন হোসেন, তানভীর, ছাত্রলীগ নেতা জুনাইদ হোসেন, নাছির, খলিল, সবুজ ও ফারুক। তারা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মো. শাহাজাহানের অনুসারী হিসেবে পরিচিত। রাসেদ পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক ও মেসার্স রাসেদ ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী।

অন্যদিকে বর্তমান কাউন্সিল শাহাজাহানের অনুসারী নেকবর হোসেন নামে আরেক ব্যক্তি বাদি হয়ে থানায় আরেকটি পাল্টা মামলা করেন। সকাল সাড়ে ৯টায় দায়ের হওয়া মামলার এজাহারে ৪ জনের নাম উল্লেখ করা হয়। এতে আরও ৭-৮ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

তবে উভয় পক্ষের দায়েরকৃত মামলায় বৃহস্পতিবার বিকেল পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে রামগঞ্জ থানা সূত্রে জানা গেছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

রাশেদুলের মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, আগামি ৩০ জানুয়ারি রামগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে বুধবার (২৩ ডিসেম্বর) থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। এতে রামগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে যুবলীগ নেতা রাসেদুল হাসান উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোয়নয় ফরম সংগ্রহ শেষে বুধবার দুপুরে রাশেদ সমর্থকদের নিয়ে রতনপুর এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠানে আসে। এর কিছুক্ষণ পরই বর্তমান কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শাহাজাহানের অনুসারীরা রাসেদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে। এতে রাসেদের ৪ জন সমর্থক আহত হন। এরমধ্যে গুরুতর আহত সফিকুর রহমান ও জাকির হোসেন মোল্লাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com