শুক্রবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | শরৎকাল | ভোর ৫:১৫

মৎস্য চাষীকে উলঙ্গ করে ভিডিও ধারণের অভিযোগে র‌্যাবের হাতে যুবক আটক

নিজস্ব প্রতিবেদক : অসামাজিক কার্যকলাপের অভিযোগ তুলে এক মৎস্য চাষীকে উলঙ্গ করে নির্যাতনের ঘটনায় মো. আব্দুস সালাম (২১) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১১’র লক্ষ্মীপুরে ক্যাম্পের সদস্যরা।

শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জের আলাইয়ারপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আব্দুস সালাম উপজেলার বাহাদুরপুর গ্রামের আবু ছায়েদের পুত্র।

এ ঘটনায় ভূক্তভোগীর পক্ষ থেকে বেগমগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানায় র‌্যাব। লক্ষ্মীপুর র‌্যাব-১১ ক্যাম্পের পক্ষ থেকে রবিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করে।

র‌্যাব-১১ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ জানান, গত ৩০ আগষ্ট রাতে মো. কবির হোসেন তার কর্মচারী আব্দুল করিম (২২) কে সাথে করে বাহাদুরপুর গ্রামের তার নিজস্ব মৎস্য খামার পাহারা দিচ্ছেন। এ সময় ওই এলাকার মো. আব্দুস সালাম (২১), মো. রায়হান (২০), আকরব হোসেন (২২), মো. লিটন (২২), মো. রাকিব হোসেন (২৩), সুজন (২৩), বাবু (২১), মধু (২৮) ও ইমন (২২) কবিরের মৎস্য খামারে মাছ চুরি করতে আসে। তাদের বাঁধা দিলে অভিযুক্তরা কবির ও তার কর্মচারী আব্দুল করিমকে ধরে হাত-পা বেঁধে মারধর করে এবং তাদের উলঙ্গ করে চটলাইটের আলো দিয়ে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে।

এ সময় অভিযুক্তরা নির্যাতিতদের কাছ থেকে একে অপরের সাথে অসামাজিক কাজের জোরপূর্বক স্বীকারোক্তি আদায় করে। এ ঘটনায় তারা নির্যাতিত মৎস্য চাষীর কাছ থেকে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে ভিডিও চিত্রটি ইন্টারনেট সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়াসহ হত্যার হুমকি দেয়। গত কয়েকদিন থেকে অভিযুক্ত যুবকরা কবিরকে টাকার জন্য চাপ দিচ্ছিলো। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের জানায় করিব। কিন্তু তাতে কোন প্রদক্ষেপ নেওয়া হয়নি।

তিনি আরও জানান, ঘটনাটি ভূক্তভোগী কবির শনিবার বিকেলে চন্দ্রগঞ্জ পূর্ব বাজারে থাকা র‌্যাবের টহল দলকে অবগত করলে তারা অভিযান চালিয়ে মো. আব্দুস সালামকে আটক করে। এ সময় তার কাছ থেকে অশ্লীল, আপত্তিকর ছবি ও ভিডিও চিত্র সংরক্ষিত একটি মোবাইল ফোন উদ্বার করা হয়।

আটককৃতসহ অন্যদের বিরুদ্ধে সাইবার ক্রাইম অপরাধে মামলা দায়েরর প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক:

মোহাম্মদ মাহমুদুল হক

প্রধান কার্যালয়ঃ

এ.আর. ম্যানশন
91/1, রেহান উদ্দিন ভূঁইয়া সড়ক
লক্ষ্মীপুর পৌরসভা, লক্ষ্মীপুর।
মোবাইলঃ 01711113943

ই-মেইলঃ dailykalerprobaho@gmail.com

Copyright © 2016 All rights reserved www.kalerprobaho.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com