• ঢাকা,বাংলাদেশ
  • শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | সন্ধ্যা ৭:২৭
  • আর্কাইভ

সাংবাদিকরা সমাজের শ্রেষ্ঠ সন্তান: লক্ষ্মীপুরে পর্যটনমন্ত্রী

৫:৩৯ অপরাহ্ণ, এপ্রি ২৯, ২০১৮

নিজস্ব প্রতিনিধি: সাংবাদিকরা সমাজের শ্রেষ্ঠ সন্তান। মুক্তিযুদ্ধের সময় তারা জীবন বাজি রেখে দেশ, সমাজ ও জনগণের কল্যাণে কাজ করেছেন এখনো করছেন।

রবিবার দুপুরে লক্ষ্মীপুর প্রেস ক্লাব প্রাঙ্গণে প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

তিনি আরো বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় সাংবাদিকরা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। সংবাদপত্রের মাধ্যমে সারা পৃথিবীতে স্বাধীনতার পক্ষে সংবাদ প্রচার করেছিল। বিশেষ করে বাংলাদেশ বেতারের মাধ্যমে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষে দেশের জনগণকে উদ্বুদ্ধ করেছিলেন সাংবাদিকরা। তাই তিনি সাংবাদিকদের সমাজের শ্রেষ্ঠ সন্তান বলে আখ্যায়িত করেন।

এছাড়াও তিনি লক্ষ্মীপুরে কর্মরত গণমাধ্যম কর্মীদের মাধ্যমে জেলার উন্নয়ন, সম্ভাবনা ও সমস্যা নিয়ে বস্তুনিষ্ঠ এবং ন্যায়ের পক্ষে অন্যায়ের বিরুদ্ধে সংবাদ পরিবেশনের আহ্বান জানান।

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল ও মো. আবদুল মালেক এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য মোহাম্মদ নোমান, লক্ষ্মীপুর-৪ রামগতি ও কমলনগর আসনের সংসদ সদস্য আব্দুল্যাহ।

এছাড়া আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. শাহজাহান, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মাইন উদ্দিন পাঠান, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আ হ ম মোশতাকুর রহমান, গাজী গিয়াস উদ্দিন, সাবেক ছাত্রনেতা এ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না প্রমুখ।

এ সময় জেলায় কর্মরত সংবাদকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com