• ঢাকা,বাংলাদেশ
  • শনিবার | ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | বিকাল ৪:৪৯
  • আর্কাইভ

মরি আর বাঁচি মাঠে আছি : লক্ষ্মীপুরে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী

২:২৬ অপরাহ্ণ, ডিসে ২২, ২০১৭

মেরাজ চৌধুরী: বিএনপি’র কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, মরি আর বাঁচি মাঠে আছি, উল্লেখ করে বিএনপি’র প্রচার সম্পাদক বলেন, হাসিনাকে আর কোনো ছাড় নয়। দেশের জনগণকে সঙ্গে নিয়ে ভোটের অধিকার আদায় করবো। একটি নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য খালেদা জিয়ার সংগ্রাম চলবে।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেল ৪টায় লক্ষ্মীপুরে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনের সামনে পৌর ছাত্রদলের নবগঠিত কমিটির পরিচিতি সভায় তিনি এ কথা বলেন।

খালেদা জিয়া ও জিয়া পরিবারকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে, মিথ্যা মামলা সাজিয়ে নেত্রীকে জেলে নেওয়ার চক্রান্ত চলছে মন্তব্য করে তিনি এসব থেকে সরকারকে বিরত থাকার আহ্বান জানান।

এ্যানী বলেন, কোনো ছাড় দেওয়া হবে না। অনেক ধৈর্য ধরেছি, আর না। দেয়ালে পিঠ ঠেকে গেছে, পেছনে যাওয়ার সুযোগ নেই। এখন সামনে এগিয়ে যাওয়ার সময়। প্রতিরোধ করার সময়। জনগণকে সঙ্গে নিয়ে এসব মোকাবেলার জন্য বিএনপি প্রস্তুত।

৫ জানুয়ারির নির্বাচন বাংলাদেশের মাটিতে আর হবে না, হতে দেওয়া হবে না। সব ব্যারিকেড ভাঙতে হবে। নতুন ব্যারিকেড দিতে হবে। সেই ব্যারিকেড ভোটের ব্যারিকেড। যার নেতৃত্ব দেবেন খালেদা জিয়া । তার নেতৃত্বে নেতাকর্মীরা রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করে অধিকার ফিরিয়ে আনবে।

ছাত্র নেতাদের উদ্দেশে এ্যানী বলেন, ভোটের অধিকার ও গণতন্ত্র রক্ষায় ছাত্রদলকে অনন্য ভূমিকা রাখতে হবে। রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করে ছাত্রদল বিগত সময়েও দেশ রক্ষায় আবদান রেখেছে, আগামীতেও রাখবে।

লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মামুনের সঞ্চালনায় পরিচিতি সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সভাপতি হারুনুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা ফয়েজ, হাসান মাহমুদ ইব্রাহিম, আবদুল্লাহ আল মামুন, টিপু, শিমুল ও সৌরভ প্রমুখ।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com