• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | সকাল ৮:২২
  • আর্কাইভ

ভবানীগঞ্জে আ’লীগের আহ্বায়ক কমিটির সংখ্যাগরিষ্টের পদত্যাগ : মানববন্ধনের ঘোষণা

৩:১৪ অপরাহ্ণ, মে ২১, ২০১৯

বিশেষ প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ৩১ জন সদস্য বিশিষ্টআহ্বয়ক কমিটির ১৭ জন সদস্য এবার পদত্যাগ করে উপজেলা আওয়ামীলীগের প্রতি প্রকারান্তরে তাদের ক্ষোভ প্রকাশ করেছেন।

গত ১৯ মে ২০১৯ তারিখে ভবানীগঞ্জের মোছলেহ উদ্দীন নিজাম চেয়ারম্যান বাড়ীর প্রাঙ্গনে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পদত্যাগী নেতৃবৃন্দ নতুনভাবে চাপিয়ে দেওয়া বিতর্কিত কমিটি থেকে তাদের ঘৃনা ও ক্ষোভের কথা জানিয়ে বক্তব্য প্রদান করেন।

পদত্যাগী নেতৃবৃন্দ বলেন,গত ১৫ মে ফেসবুকের মাধ্যমে প্রচারিত ইউনিয়ন আওয়ামীলীগের ৩১ সদস্য বিশিষ্ট কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কগণ যেমনি বিতর্কিত তেমনি তাদের মনোনীত করার প্রক্রিয়াও প্রশ্নবিদ্ধ। তাই ৩১ সদস্য বিশিষ্ট কমিটির ১৭ জন বিতর্কিত কমিটিতে থাকতে অপারগতা প্রকাশ করে উক্ত আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগ করেন।

সাংবাদিক সম্মেলনে সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভবানীগঞ্জ ইউনিয়ম পরিষদ চেয়ারম্যান সাইফুল হাসান রনি, ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মামুনুর রশিদ ভূঁইয়া,ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল মানিক,মোক্তার হোসেন বিপ্লব,আলী আশরাফ,নুরুল আফসার খোকন ও লোকমান পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সওদাগর ও জসিম উদ্দীন, দপ্তর সম্পাদক জহিরুল আলম বিপ্লব,ধর্ম বিষয়ক সম্পাদক কাজী মাহমুদুর রহমান মুরাদ, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি সেলিনা আক্তার,ইউনিয়ন যুবলীগ আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাসেল,যুগ্ম আহ্বায়ক সোহাগুর রহমান শুভ, মোছলেহ উদ্দীন সুমন, মো: হারুন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহবুবুর রহমান জনি, ভবানীগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগ আহ্বায়ক শরিফ খাঁন,যুগ্ম আহ্বায়ক কাওছার হাছান অপি,ইউনিয়ন যুবলীগ সদস্য জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলন থেকে আগামী ২৪ মে ২০১৯ তারিখে জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে জেলা প্রশাসকের কার্যালয় সন্মুখ পর্যন্ত মানববন্ধনের মাধ্যমে বিতর্কিত কমিটি প্রত্যাহারের দাবী জানানো হবে বলে ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দের দাবীর সাথে একমত পোষণ করেন লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ সাবেক নেতা এ এইচ এম বিপ্লব।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com