• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ৩:৪৭
  • আর্কাইভ

বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করলে দেশের উন্নয়ন হবে : লক্ষ্মীপুরে মুজিববর্ষে বক্তারা

৫:২৩ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক : ‘‘বর্তমান সরকার সকলের বেতন স্কেল অনেক উপরে তুলেছে। তাই এদিক সেদিক তাকানোর কোন প্রয়োজন পড়েনা। ঘুষ এবং দুর্নীতির  ঊর্ধ্বে থেকে জনগণের জন্য কাজ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করলে দেশের উন্নয়ন হবে। সততা এবং আদর্শ নিয়ে দেশের মানুষের জন্য কাজ করতে হবে।’ মুজিববর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে লক্ষ্মীপুর জেলা কালেক্টরেট ভবণ প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা এমন মন্তব্য করেন।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি আদর্শ, চেতনা ও দর্শনের নাম। আজ সেই মহান নেতার জন্মশতবার্ষিকী। দিবসটি পালন করা সত্যিই সৌভাগ্যের ব্যাপার। দেশের স্বাধীনতাপ্রিয় মানুষের কাছে মুজিববর্ষ উৎসবে পরিণত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, পৌর মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ সহ বিভিন্ন সরকারি- বেসরকারি, স্বেচ্ছাসেবী ও আওয়ামী লীগের সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। সভার সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সফিউজ্জামান ভুইয়া।

আলোচনা সভা শেষে জন্ম বার্ষিকীর কেক কাটেন আমন্ত্রিত অতিথিরা।

এরআগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেছেন জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন ও জেলা আওয়ামী লীগ সহ অন্যান্যরা।

এদিকে শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনায় মসজিদে মসজিদে পবিত্র কোরআন তেলওয়াত, দোয়া, আলোচনা সভা সহ নানা কর্মসূচির মাধ্যমে আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠন জেলাজুড়ে দিবসটি পালন করেছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com