• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | সকাল ৭:৪১
  • আর্কাইভ

প্রাইভেটে যেভাবে আন্তরিকতার সহিত পড়ান ক্লাসে সেভাবে পড়ান: মেয়র তাহের

৮:০২ পূর্বাহ্ণ, ফেব্রু ১৫, ২০১৯

স্টাফ রিপোর্টার :

প্রাইভেট পড়ানোর সংস্কৃতি বন্ধ করতে এক বিশেষ ঘোষণা দিয়েছেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের। তিনি শিক্ষকদের ক্লাসে বেশি মনোযোগী হতে আহবান করেন।

তিনি বলেন, শিক্ষকরা প্রাইভেটে যেভাবে আন্তরিকতার সঙ্গে শিক্ষার্থীদের পড়ান, সেভাবে ক্লাসে পড়ান। এমনভাবে পড়ান, যাতে তারা পড়াশোনার প্রতি মনোযোগী ও আন্তরিক হয়ে ওঠে। দেখবেন আপনার ক্লাসের অধিকাংশ শিক্ষার্থী ভালো ফলাফল অর্জন করছে। যদি এমন হয়, তাহলে আপনি প্রাইভেট পড়িয়ে যত টাকা আয় করেন তার চেয়ে ১ হাজার টাকা বেশি দেব আপনাকে। তবুও প্রাইভেট ছাড়ুন।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর পৌর শহীদ স্মৃতি একাডেমির বার্ষিক মিলাদ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে শিক্ষকদের উদ্দেশে এসব কথা বলেন তিনি। তিনি বিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।

মেয়র আবু তাহের আরও বলেন, পড়ালেখার পাশাপাশি আমাদের নতুন প্রজন্মকে নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। ধর্মীয় নিয়মনীতি মেনে চলার মধ্যেই রয়েছে জীবনের প্রকৃত কল্যাণ ও সুখ। দক্ষ ও সুশিক্ষিত মানবসম্পদ তৈরির ক্ষেত্রে শিক্ষকদের পাশাপাশি অভিভাবক ও সমাজের সকলের রয়েছে গুরুত্বপূর্ণ দায়িত্ব। এসব বিষয়ে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল এমপি। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, ভাইস চেয়ারম্যান হাফিজ উল্লাহ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসেন হায়দর, পরিচালনা কমিটির সদস্য অ্যাডভোকেট আবুল বাশার, নজরুল ইসলাম ভুলু, অ্যাডভোকেট নিজাম উদ্দিন ভূঁইয়া প্রমুখ।

পরে বার্ষিক মিলাদ ও দোয়া শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com