• ঢাকা,বাংলাদেশ
  • সোমবার | ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | বসন্তকাল | রাত ৪:৩৩
  • আর্কাইভ

পুনরায় বিজয়ী রামগঞ্জের নৌকা প্রতীকের আবুল খায়ের

১০:২৩ অপরাহ্ণ, জানু ৩০, ২০২১

মেয়র আবুল খায়ের পাটওয়ারী

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভার মেয়র পদে পুনায় বিজয়ী হয়েছেন বর্তমান মেয়র মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী। শনিবার (৩০ জানুয়ারী) অনুষ্ঠিত নির্বাচনে নৌকা প্রতীকে তিনি ১৬ হাজার ৫২১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ধানের শীষের প্রার্থী তোফাজ্জল হোসেন বাচ্চু পেয়েছেন ২ হাজার ২৮৬ ভোট।

এছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হাতপাখা প্রতীকের মো. জাকির হোসেন দেওয়ান ৭৫৬ ও জাতীয় পার্টির মোহাম্মদ মহসীন লাঙ্গল প্রতীকে পেয়েছেন ২৬৫ ভোট।

ভোট গণনা শেষে শনিবার রাত ৯টায় উপজেলা পরিষদ হলরুমে ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন।

এদিকে, সংরক্ষিত কাউন্সিলর পদে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে ফারজানা মজুমদার জনি, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে দিলশাত নয়ন, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে ফাতেমা আক্তার নির্বাচিত হন।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১ নম্বর (সোনাপুর) ওয়ার্ডে মো. ফয়সাল মাল, ২ নম্বর (বাঁশঘর) ওয়ার্ডে আবু সুফিয়ান ভূইয়া, ৩ নম্বর (রতনপুর-আউগানখীল) ওয়ার্ডে রাশেদ আলম, ৪ নম্বর (কলচমা) ওয়ার্ডে মনির হোসেন, ৫ নম্বর (নন্দনপুর-সাতারপাড়া) ওয়ার্ডে দেলোয়ার হোসেন, ৬ নম্বর (কাজিরখীল) ওয়ার্ডে মামুন আখন্দ, ৭ নম্বর (আঙ্গারপাড়া) ওয়ার্ডে মেহেদী হাসান শুভ, ৮ নম্বর (টামটা) ওয়ার্ডে সহিদ উল্যা ও ৯ নম্বর (শ্রীপুর-অভিরামপুর) ওয়ার্ডে মেহেদী হাসান সুমন নির্বাচিত হন।

বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী ২০১৫ সালেও আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিপুল ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন। তিনি রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি।

প্রসঙ্গত, তৃতীয় ধাপে রামগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে ১৭ টি কেন্দ্রে আজ শনিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com