• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | শীতকাল | বিকাল ৩:৫৩
  • আর্কাইভ

পাঁচ বছরে একশ ৭২ কোটি টাকার উন্নয়ন লক্ষ্মীপুর পৌরসভায়

৭:৫৯ অপরাহ্ণ, ডিসে ২৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর পৌরসভায় গত পাঁচ বছরে একশ ৭২ কোটি ৯০ লাখ টাকার উন্নয়ন মূলক কাজ করেছে পৌর মেয়র এমএ তাহের। উন্নয়নের কারনে পৌরবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন তিনি। ফলে জনগণ তাকে আবারো মেয়র পদে দেখতে চায়।

আবু তাহের লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সদস্য। আওয়ামী লীগের রাজনীতিতে জেলাব্যাপী রয়েছে তার যথেষ্ট সুনাম। রয়েছে সাংগঠনিক দক্ষ্যতা।

লক্ষ্মীপুর পৌরসভাকে মডেল ও অত্যাধুনিক পৌরসভা করতে প্রতিনিয়ত শ্রম দিয়ে যাচ্ছে আওয়ামী লীগের এ প্রবীণ নেতা।

লক্ষ্মীপুর জেলা শহর থেকে গরু বাজার স্থানান্তর করে পরিবেশ বান্ধব একটি আধুনিক গরু বাজার প্রতিষ্ঠা করেন। মানুষের পানির দূর্ভোগ কমাতে দুইটি উৎপাদক নলকূপ স্থাপন করেছে। পৌরবাসীর সুবিধার্থে ৪৯ টি রাস্তা ও ৯টি ড্রেনের উন্নয়নমূলক কাজ করেছেন। এছাড়াও লক্ষ্মীপুর চকবাজারে দৃষ্টিনন্দন আধুনিক মসজিদ নির্মাণ করেছেন। এছাড়াও লক্ষ্মীপুরকে আধুনিক শহরে রূপান্তরিক করতে চকবাজার মসজিদ মার্কেট ও পৌর বিপনী বিতান নির্মাণ সম্পন্ন করেছে।

এমএ তাহের লক্ষ্মীপুর আইডিয়াল ল কলেজ ও পৌর আইডিয়াল কলেজ প্রতিষ্ঠিত করেন। এতে আইনজীবি হওয়ার আগ্রহী শিক্ষার্থীরা নোয়াখালী না গিয়ে লক্ষ্মীপুরে পড়ালোখা সম্পন্ন করতে পারে।

লক্ষ্মীপুর জালালিয়া মসজিদ তিনি নিজেই তত্ত্বাবধায়ন করেন। এ পৌরসভার বিভিন্ন স্কুল-কলেজ, রাস্তা-ড্রেন, পানি ও বিদ্যুৎ দিয়ে সরকারের উন্নয়ন প্রতিশ্রুতি বাস্তবায়নে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

বঙ্গবন্ধুর স্বপ্নের ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে যে প্রতিশ্রুতি দিয়েছে তা বাস্তবায়নে লক্ষ্মীপুরে পরিকরবদ্ধ এমএ তাহের।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com